এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > হেভিওয়েট সিপিএম বিধায়ক এবার কি তৃণমূলে? জোর জল্পনা!

হেভিওয়েট সিপিএম বিধায়ক এবার কি তৃণমূলে? জোর জল্পনা!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – গত 21 জুলাইয়ের সমাবেশ থেকে মমতা বন্দ্যোপাধ্যায় বার্তা দিয়েছিলেন, যারা অন্যান্য দলে রয়েছেন, তারা যদি চান তাহলে তৃণমূল কংগ্রেসে আসতে পারেন। আর এর পরেই দক্ষিণ দিনাজপুরের বিপ্লব মিত্র থেকে শুরু করে প্রশান্ত মিত্র, আরএসএসের দক্ষ সংগঠক কৃশানু মিত্র থেকে শুরু করে বিশিষ্ট বাউল শিল্পী কার্তিক দাস বাউলের মত বিশিষ্টজনেরা নাম লেখায় ঘাসফুল শিবিরে‌‌। আর এবার কি করতে চলেছে বিশেষ সূত্র মারফত খবর, হরিরামপুরের সিপিএম বিধায়ক রফিকুল ইসলাম এবার যোগ দিতে পারেন তৃণমূল কংগ্রেসে।

যা নিয়ে এখন দক্ষিণ দিনাজপুর জেলা জুড়ে ব্যাপক জল্পনা তৈরি হয়েছে। জানা গেছে, রবিবার হিন্দিভাষী বেশ কয়েকজন ব্যক্তি সিপিএম বিধায়ক রফিকুল ইসলামের বাড়িতে গিয়ে তার সঙ্গে দেখা করেন। মনে করা হচ্ছে, যারা সিপিএম বিধায়কের বাড়িতে গিয়েছিলেন, তারা প্রশান্ত কিশোরের টিম বলে পরিচিত। তাহলে কি সত্যিই দক্ষিণ দিনাজপুর জেলার মানচিত্র এবার বড়সড় রদবদল হতে চলেছে? ভাঙতে চলেছে সিপিএম দুর্গ হরিরামপুর?


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

এই প্রসঙ্গে হরিরামপুরের সিপিএম বিধায়ক রফিকুল ইসলাম বলেন, “তৃণমূলের স্বচ্ছ লোকের অভাব দেখা দিয়েছে। তাই বিধানসভা ভোটের আগে স্বচ্ছ লোক খুঁজতে পিকের টিমকে দায়িত্ব দিয়েছে। আমার বাড়িতে কয়েকজন এসেছিলেন। তারা আমাকে কলকাতায় গিয়ে দেখা করতে বলেছেন। আমি তাদের মুখের উপর বলে দিয়েছি যে, আমি দাঁড়িয়ে আছি। সেই দলই নিষ্ঠার সঙ্গে করব। যতদিন বাচব, দলের সঙ্গে বিশ্বাসঘাতকতা করব না।”

এদিকে এই ব্যাপারে দক্ষিণ দিনাজপুর জেলা তৃণমূল সভাপতি গৌতম দাস বলেন, “অন্য দল থেকে নেতাদের নিজেদের দলে নিয়ে আসতে সব নেতারাই চান। তবে আমাদের কেউ কারো বাড়িতে গিয়েছে কিনা, সেই বিষয়ে কিছু জানা নেই। রফিকুল সাহেবের জন্য আমাদের দরজা সব সময় খোলা।”

তবে শুধু বামফ্রন্টের নেতা নয়, বিজেপির অনেক নেতার কাছেও তৃণমূল নিজেদের দলে টানার জন্য প্রস্তাব দিতে শুরু করেছে বলে অভিযোগ জানাতে শুরু করেছেন দক্ষিণ দিনাজপুর জেলা বিজেপির সভাপতি বিনয় বর্মন। সব মিলিয়ে এখন নানা মহলে নানা গুঞ্জনের মাঝে হরিরামপুরের সিপিএম বিধায়কের তৃণমূলে যোগ দেওয়া নিয়ে জল্পনা চলছে তা কতটা বাস্তবায়িত হয়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!