এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > হেভিওয়েট বিজেপি প্রার্থীর এজেন্টকে প্রবল মারধর, কাঠগড়ায় তৃণমূল

হেভিওয়েট বিজেপি প্রার্থীর এজেন্টকে প্রবল মারধর, কাঠগড়ায় তৃণমূল



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – আজ নির্বাচনের তৃতীয় দফায় বেশ কিছু স্থান থেকে বিক্ষিপ্ত গন্ডগোলের খবর বারবার সামনে আসছে। আজ তারকেশ্বর থেকে বেশ কয়েকবার গন্ডগোলের খবর পাওয়া গিয়েছিল। তারকেশ্বরে বিজেপির প্রার্থী হয়েছেন সাংসদ স্বপন দাশগুপ্ত। এবার স্বপন দাশগুপ্তর পোলিং এজেন্টকে প্রবল মারধর ও তাঁর মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। তবে, অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

আজ তারকেশ্বরের বিজেপি প্রার্থী স্বপন দাশগুপ্তর পোলিং এজেন্ট অরিন্দম চক্রবর্তীকে মারধর ও তাঁর মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। অভিযোগ উঠেছে, একাধিক বুথে যাবার সময় তাঁকে বাধা দেওয়া হয়েছিল। ৫৩ নম্বর বুথের কাছে তাঁর গাড়ি আটকে দেন তৃণমূল কর্মীরা। গাড়িতে হামলা করা হয়। তাঁর গাড়ির কাচ ভেঙে দেয়া হয়। কিছু দূরে তিনজন লোক মোটরসাইকেলে করে তাঁর গাড়ির সামনে এসে উপস্থিত হয়। বাধ্য হয়ে তিনি গাড়ি থামান, এরপর গাড়ি থেকে নামতেই তাঁর মাথায় আঘাত করা হয়।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

অরিন্দম চক্রবর্তী অভিযোগ করেছেন যে, তাঁর মাথার পেছনে একটি ভারী বস্তু দিয়ে আঘাত করা হয়েছে। মাথা ফেটে যাবার পর স্বপন দাশগুপ্তর সঙ্গে দেখা করতে তিনি নিশ্চিন্তপুর যাচ্ছিলেন। এ সময় আবার তাঁকে তৃণমূল কর্মীরা ঘিরে ধরে। এমনকি তৃণমূল কর্মীরা তাঁকে ও স্বপন দাসগুপ্তকে পর্যন্ত আটকে দিয়েছিলেন, এমন অভিযোগ উঠেছে, বিজেপির পক্ষ থেকে।

তবে, বিজেপির সমস্ত অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। তৃণমূলের দাবি, নির্বাচনি বুথে অশান্তি তৈরির চেষ্টা করেছেন বিজেপি প্রার্থী ও তাঁর এজেন্ট। এ কারণেই এমন ঘটনা ঘটেছে। এরপর পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে এসে পৌঁছেছে পুলিশ ও কেন্দ্রীয় বাহিনী। অন্যদিকে, নির্বাচন কমিশনের তথ্য অনুযায়ী আজ দুপুর ১ টা পর্যন্ত তৃতীয় দফায় ভোটদানের হার ৫৩.৮৯ শতাংশ।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!