এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > হেভিওয়েট নেতা কর্মীর যোগ তৃণমূলে, অস্বস্তিতে বিরোধীরা!

হেভিওয়েট নেতা কর্মীর যোগ তৃণমূলে, অস্বস্তিতে বিরোধীরা!



গত লোকসভা নির্বাচনে বিভিন্ন জায়গায় বিজেপির উত্থানের পর তৃণমূল কংগ্রেস এরাজ্যে কিছুটা হলেও আলগা হয়েছিল। একের পর এক তৃণমূল ছেড়ে বিভিন্ন নেতাকর্মী বিজেপিতে যোগদান করতে শুরু করে। তবে এবার হয়ত পরিস্থিতি কিছুটা হলেও ঘুরতে শুরু করেছে। সামনেই পৌরসভা নির্বাচনে। আর তার আগে এবার বিজেপি এবং সিপিএম ছেড়ে প্রায় 300 জন নেতাকর্মী যোগ দিলেন তৃণমূল কংগ্রেসে। সূত্রের খবর, দক্ষিণ 24 পরগনা মথুরাপুরের নন্দনপুর এলাকায় বিজেপি এবং সিপিএম ছেড়ে প্রায় 300 জন নেতা-কর্মী এদিন তৃণমূল কংগ্রেসে যোগ দেন।

আর পৌর নির্বাচনের আগে তৃণমূলে বিরোধীদের ব্যাপক নেতাকর্মীর যোগদান, এখন বিরোধী শিবিরকে চরম চাপে রাখল বলেই মত ওয়াকিবহাল মহলের। কিন্তু হঠাৎ কেন তারা বাম এবং বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিলেন! এই প্রসঙ্গে দলত্যাগী নেতাদের দাবি, দীর্ঘদিন ধরে তারা দলের কর্মী হিসেবে কাজ করলেও, কোনো রকম সম্মান পাননি। তাই উন্নয়নের জন্য তারা তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন। এদিন এই প্রসঙ্গে তৃণমূল নেতা মনোরঞ্জন পাত্র এবং মুজিবর রহমান বলেন, “এই সমস্ত মানুষ বুঝতে পেরেছেন যে একমাত্র মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যে উন্নয়ন করতে পারেন। এই উন্নয়নের কাজে সামিল হতেই তারা তৃণমূলে যোগ দিলেন। খুব তাড়াতাড়ি আরও অনেকেই যোগ দেবেন।”

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

তবে বিরোধীদের তরফে পাল্টা দাবি করা হয়েছে, যে সমস্ত নেতাকর্মী তৃণমূল কংগ্রেসের যোগ দিয়েছেন, তাদের সঙ্গে তাদের দলের কোনো সম্পর্ক নেই। তাই এই দলবদলের ব্যাপার সম্পূর্ণ ভিত্তিহীন। রাজনৈতিক বিশেষজ্ঞরা বলছেন, যেভাবে লোকসভা নির্বাচনে তৃণমূলের অবস্থা শোচনীয় হয়েছিল, তাতে তৃণমূল আর ঘুরে দাঁড়াবে, এই ব্যাপারটি ভাবতে পারেননি অনেকেই। তবে এবার পৌরসভা নির্বাচনের মুখে বাম এবং বিজেপি নেতা কর্মীদের তৃণমূলে যোগদান শাসক শিবিরকে অনেকটাই উজ্জীবিত করল বলে মত ওয়াকিবহাল মহলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!