এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > BIG BREAKING — দুর্ঘটনার কবলে রাজ্যের হেভিওয়েট মন্ত্রী, জেনে নিন বিস্তারিত

BIG BREAKING — দুর্ঘটনার কবলে রাজ্যের হেভিওয়েট মন্ত্রী, জেনে নিন বিস্তারিত



কয়েকদিন আগেই সুস্থ হয়ে উঠেছেন তিনি। আর এবার দুর্ঘটনার কবলে পড়তে হল রাজ্যের উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষকে। সূত্রের খবর, এদিন তুফানগঞ্জ থানার পুলিশের পথ নিরাপত্তা কর্মসূচিতে যোগ দিতে যাচ্ছিলেন রাজ্যের উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী। অভিযোগ, অন্দরানফুলবাড়ি 2 নম্বর গ্রাম পঞ্চায়েতের কালিবাড়ি এলাকায় হঠাৎই মন্ত্রীর গাড়ির পেছনে তার কনভয়ের পুলিশভ্যান ধাক্কা মারে।


দেশে যে কোনো দিন ব্যান হয়ে যেতে পারে হোয়াটস্যাপ। তাই এখন থেকে আমরা শুধুমাত্র টেলিগ্রাম ও সিগন্যাল অ্যাপে। প্রিয় বন্ধু মিডিয়ার নিউজ নিয়মিতভাবে পেতে যোগ দিন –

টেলিগ্রাম গ্রূপটাচ করুন এখানে

সিগন্যাল গ্রূপটাচ করুন এখানে



আপনার মতামত জানান -

জানা গেছে, এদিন সকাল পৌনে সাতটা নাগাদ মন্ত্রীর গাড়ি এই দুর্ঘটনার কবলে পড়ে। একাংশের মতে, সকালবেলা প্রবল কুয়াশার ফলেই এই দুর্ঘটনা ঘটেছে‌। তবে গাড়ির কিছুটা অংশ ক্ষতিগ্রস্ত হলেও, পুরোপুরি সুস্থ রয়েছেন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ। ইতিমধ্যেই এই ঘটনায় ক্ষতিগ্রস্ত পুলিশের গাড়িটিকে থানায় পাঠিয়ে দেওয়া হয়েছে। কিন্তু এটা কি সত্যিই দুর্ঘটনা, নাকি এর পেছনে অন্য কোনো কারণ রয়েছে!

এদিন এই প্রসঙ্গে রাজ্যের উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ বলেন, “আমি পুরোপুরি সুস্থ রয়েছি। দুর্ঘটনা হতেই পারে। কোনো তদন্তের বিষয়ে নেই। সকলেই সুস্থ আছি। থানায় কোনও অভিযোগ করছি না।” তবে অনেকেরই আশঙ্কা, সময়টা খুব একটা ভালো যাচ্ছে না রবীন্দ্রনাথ ঘোষের। কিছুদিন আগেই শারীরিক অসুস্থতা নিয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল তাঁকে। আর চিকিৎসার পর কিছুটা সুস্থ হয়ে উঠলে, এবার ভয়াবহ দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলেন মন্ত্রী। তবে রাজ্যের উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী যাতে সুস্থ এবং স্বাভাবিক থাকেন, তার জন্য এখন প্রার্থনা করতে শুরু করেছেন তার সকল অনুগামীরা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!