এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > আক্রান্ত হেভিওয়েট তৃণমূল নেতা, বিক্ষোভ-পথ অবরোধে উত্তাল উত্তরবঙ্গ

আক্রান্ত হেভিওয়েট তৃণমূল নেতা, বিক্ষোভ-পথ অবরোধে উত্তাল উত্তরবঙ্গ



রাজ্য জুড়ে যখন পঞ্চায়েতের বোর্ড গঠনের দিনে উত্তপ্ত হচ্ছে বিভিন্ন অঞ্চল ঠিক তখনই একেবারে বোর্ড গঠনের আগের দিন উত্তর দিনাজপুরের মারাইকুড়া গ্রাম পঞ্চায়েতের শাসকদলের কার্যকরী সভাপতিকে মারধরের ঘটনায় চরম চাঞ্চল্যের সৃষ্টি হল এলাকায়।

সূত্রের খবর, গত সোমবার রাত 10 টা নাগাদ বাড়ি ফেরার সময় রেলগুমটি এলাকায় দাড়িয়ে ছিলেন মারাইকুড়া পঞ্চায়েতের তৃনমূলের কার্যকরী সভাপতি সুব্রত ঘোষ। অভিযোগ, সেই সময়ই কোনোরুপ বিবাদের জেরে কিছু দুস্কৃতী তাঁর মাথায় ইট দিয়ে আঘাত করে। আর এরপরেই সেই তৃনমূল নেতা সুব্রত ঘোষ মাটিতে লুটিয়ে পড়লে পালিয়ে যায় দুস্কৃতীরা। আর এরপরেই পরিবারের তরফে তাঁকে রায়গঞ্জ হাসপাতালে ভর্তি করা হলে সেখান থেকে শিলিগুড়ি নিয়ে যাওয়া হয়। এদিকে বোর্ড গঠনের আগের দিনে এইভাবে স্থানীয় তৃনমূল নেতা আক্রান্ত হওয়ায় চরম চাঞ্চল্য ছড়াল এলাকায়।

এদিন দুপুরে সুভাষগঞ্জ এলাকায় দোষদের গ্রেপ্তারের দাবিতে রাস্তা অবরোধ করে টায়ার পুড়িয়ে বিক্ষোভ দেখায় উত্তেজিত জনতা। তবে এই ব্যাপারে ঠিক কারা জড়িত তা খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন উত্তর দিনাজপুর জেলার পুলেশ সুপার সুমিত কুমার। কিন্তু ঠিক কারা ঘটাল এরকম ঘটনা?

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এই প্রসঙ্গে সেই আক্রান্ত তৃনমূল নেতা সুব্রত ঘোষের ভাই সঞ্জীব ঘোষ বলেন, “বেআইনি কাজে দাদা বাধা দিয়েছে। তাই সমাজবিরোধীরাই এই হামলা চালিয়েছে।” অন্যদিকে ঠিক কারা এই ঘটনা ঘটাল তা দলীয় স্তরেও খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন জেলা তৃনমূলের কার্যকরী সভাপতি পুর্নেন্দু দে। সব মিলিক্সে বোর্ড গঠনের আগে শাসকদলের নেতা আক্রান্তের ঘটনায় সরগরম রায়গঞ্জের মরাইকুড়া গ্রাম পঞ্চায়েত।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!