এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > হেভিওয়েট নেতার ডানা ছাটলেন মমতা, দায়িত্ব পেলেন অন্য নেতা!

হেভিওয়েট নেতার ডানা ছাটলেন মমতা, দায়িত্ব পেলেন অন্য নেতা!



এবার নির্মল মাঝির ডানা ছাটলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর, এনআরএস এবং বিসি রায় মেডিকেল কলেজের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান পদ থেকে নির্মল মাঝিকে সরিয়ে সেই এনআরএসের দায়িত্ব দেওয়া হল শান্তনু সেনের কাঁধে। কিন্তু হঠাৎ কেন এই রদবদল হল! জানা গেছে, শুক্রবার বিধানসভায় মুখ্যমন্ত্রীর ঘরে তৃণমূলের অনেক নেতা, বিধায়কদের আড্ডা চলছিল। আর সেই সময়ই সেখানে উপস্থিত নির্মল মাঝিকে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “এই নির্মল, তুই একা সবগুলো রোগী কল্যাণ সমিতিতে থাকবি, আর শান্তনু একটাতেও থাকবে না, এটা তো হতে পারে না।”

আর এরপরই নির্মল মাঝিকে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “তুই কটা রোগী কল্যাণ সমিতির দায়িত্বে আছিস! উত্তরে নির্মলবাবু বলেন, “কলকাতা মেডিকেল কলেজ, এনআরএস এবং বিসি রায় মেডিকেল কলেজে আমি দায়িত্বে রয়েছি।” আর তখনই মুখ্যমন্ত্রী এই তৃণমূল নেতাকে বলেন, “তুই মেডিকেল কলেজে পড়েছিস। ওখানকার রোগী কল্যাণ সমিতির দায়িত্বে তুই থাক। এনআরএসের চেয়ারম্যান শান্তনু হবে। বিসি রায়ের দায়িত্ব কাকে দেওয়া যায়, দেখছি।”

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

আর এরপরই নিজের প্রিন্সিপাল সেক্রেটারি গৌতম সান্যালকে ফোনে একথা জানিয়ে দেন মমতা বন্দ্যোপাধ্যায়। তবে হঠাৎ মমতা বন্দ্যোপাধ্যায় মেডিকেল কলেজের চেয়ারম্যান পদে এই ধরনের রদবদল করলেন কেন! রাজনৈতিক মহলে তা নিয়ে শুরু হয়েছে জল্পনা। অনেকে বলছেন, বর্তমানে কলকাতা পৌরসভার একটি ওয়ার্ডের কাউন্সিলর তৃণমূলের শান্তনু সেন। তবে এবার তাকে দল টিকিট নাও দিতে পারে। আর তাই সেদিক থেকে তাকে আগেভাগেই একটি মেডিকেল কলেজের চেয়ারম্যানের দায়িত্ব দিয়ে সন্তুষ্ট রাখার চেষ্টা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

অন্যদিকে সম্প্রতি বেশকিছু ঘটনায় বিতর্কের কেন্দ্রবিন্দুতে চলে গিয়েছিলেন নির্মল মাঝি। আর তাই তাকে বেশ কিছু মেডিকেল কলেজের দায়িত্ব থেকে সরিয়ে দিয়ে পরোক্ষে সতর্ক করে দিলেন তৃণমূল নেত্রী বলে মত ওয়াকিবহাল মহলের। তবে দুটি মেডিকেল কলেজের দায়িত্ব মমতা বন্দ্যোপাধ্যায়ের ঠিক করে দিলেও, এখন বিসি রায়ের চেয়ারম্যান পদে কে বসেন, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!