এখন পড়ছেন
হোম > জাতীয় > ব্রেকিং নিউজ – হেভিওয়েট কেন্দ্রীয় মন্ত্রী গুরুতর অসুস্থ হয়ে দিল্লি এইমসে ভর্তি হলেন

ব্রেকিং নিউজ – হেভিওয়েট কেন্দ্রীয় মন্ত্রী গুরুতর অসুস্থ হয়ে দিল্লি এইমসে ভর্তি হলেন



নরেন্দ্র মোদী মন্ত্রিসভার অত্যন্ত গুরুত্বপূর্ণ সদস্য তথা কেন্দ্রীয় আইনমন্ত্রী রবিশঙ্কর প্রসাদ গুরুতর অসুস্থ হয়ে দিল্লি এইমস হসপিটালে ভর্তি হয়েছেন বলে জানা গিয়েছে। সূত্রের খবর, প্রবল ঠান্ডায় শাসকষ্টজনিত কারণে তাঁকে হাসপাতালে ভর্তি হতে হয়েছে। প্রাথমিকভাবে তাঁর অবস্থা এতটাই সঙ্কটজনক ছিল যে তাঁকে সরাসরি আইসিইউতে ভর্তি করতে হয়।

শেষ খবর পাওয়া পর্যন্ত, চিকিৎসায় সাড়া দিয়ে আপাতত স্থিতিশীল আছেন কেন্দ্রীয় আইনমন্ত্রী রবিশঙ্কর প্রসাদ। তবে তাঁকে আইসিইউ থেকে এখনো বের করা হয় নি। পালমোনারি মেডিসিন বিভাগে তাঁর চিকিৎসা চলছে – চিকিৎসকদের একটি বোর্ড তাঁকে আপাতত পর্যবেক্ষণে রেখেছেন। চিকিৎসায় সাড়া দিলেও খুব ধীর গতিতে সেরে উঠছেন কেন্দ্রীয় মন্ত্রী বলে জানা গেছে।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

প্রসঙ্গত, বিহার থেকে রাজ্যসভার এই সাংসদ বিজেপির কেন্দ্রীয় কমিটির অত্যন্ত গুরুত্বপূর্ণ সদস্য। পেশায় সুপ্রিম কোর্টের দাপুটে আইনজীবী – অটল বিহারি বাজপেয়ী মন্ত্রীসভারও গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন। গত বছর তিনি পৃথিবীর সেরা ২০ জন ‘ডিজিটাল ও ই-গভর্নেন্স সেক্টরে’ ‘ইনফ্লুয়েনশিয়াল’ নেতা হিসাবে নির্বাচিত হন।

রবিশঙ্কর প্রসাদই সর্বপ্রথম ১৯৯৬ সালে বিহারে বিখ্যাত পশুখাদ্য কেলেঙ্কারি নিয়ে জনস্বার্থ মামলা করেন ও সিবিআই তদন্তের দাবি করেন। যা পরবর্তীকালে বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী লালুপ্রসাদ যাদবকে জেলে পর্যন্ত পাঠায়। কেন্দ্রীয় আইনমন্ত্রীর এই আকস্মিক স্বাস্থ্যহানিতে রীতিমত চিন্তিত বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!