এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > এবার মমতার নজর নিয়ে প্রশ্ন হেভিওয়েট বিজেপি নেতার, জেনে নিন!

এবার মমতার নজর নিয়ে প্রশ্ন হেভিওয়েট বিজেপি নেতার, জেনে নিন!



বর্তমানে প্রশাসনিক হোক বা রাজনৈতিক। যে সভাতেই হাজির হচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়, সেখান থেকেই দিল্লির ঘটনা নিয়ে বিজেপির বিরুদ্ধে সরব হতে দেখা যাচ্ছে তাকে। আর এবার করোনা ভাইরাস নিয়ে মন্তব্য করে বুনিয়াদপুরের সভা থেকে বিজেপিকে কটাক্ষ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়‌। যেখানে তিনি বলেছেন, “দিল্লির ঘটনাকে ভুলিয়ে দেওয়ার জন্যই করোনা করোনা করা হচ্ছে।”

আর দিল্লির ঘটনা নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় এই ধরনের মন্তব্য করার পরেই, তার দিকে ধেয়ে এসেছে কটাক্ষ। এদিন এই ব্যাপারে মমতা বন্দ্যোপাধ্যায় এই ধরনের মন্তব্য করার জন্য, তাকে পাল্টা কটাক্ষ করেছেন রাজ্য বিজেপির প্রাক্তন সভাপতি রাহুল সিনহা।

 

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

 

প্রসঙ্গত, এদিন দিল্লির ঘটনা নিয়ে দক্ষিণ দিনাজপুরের বুনিয়াদপুরের সভা থেকে সরব হন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। যেখানে তিনি বলেন, “দিল্লিতে যারা মারা গিয়েছেন, তাদের কারো করোনা বা ডেঙ্গু হয়নি। সুস্থ মানুষগুলোকে জ্যান্ত মেরে দেওয়া হল‌‌। অনেকে করোনা, করোনা করে মাথা ঘামাচ্ছেন। এটা রোগ ঠিকই। তবে প্যানিক করবেন না। দিল্লির ঘটনাকে ভুলিয়ে দেওয়ার জন্য করোনা করোনা করা হচ্ছে।” আর তৃণমূল নেত্রী এই ধরনের মন্তব্য করার পরই, তাকে চেপে ধরেছেন বিজেপির রাহুল সিনহা।

এদিন তিনি বলেন, “ব্যাক্তির মতই নজরের সীমা। চিন্তার মাত্রা তো এর থেকে বেশি হতে পারে না। স্বাভাবিক বুদ্ধিও নেই। স্বাভাবিক মানুষও উনি নন‌। এই কারণেই রাজ্যের মান মর্যাদা নষ্ট হচ্ছে।” সব মিলিয়ে এবার মমতা বন্দ্যোপাধ্যায়ের দিল্লির ঘটনা নিয়ে উষ্মা প্রকাশের পর তা নিয়ে তাকে কড়া ভাষায় বিধলেন বিজেপির রাহুল সিনহা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!