এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > হেভিওয়েট তৃণমূল নেতার বাড়িতে চলল অবাধে ভাংচুর! অভিযোগের তীর বিজেপির দিকে, বাড়ছে আতঙ্ক

হেভিওয়েট তৃণমূল নেতার বাড়িতে চলল অবাধে ভাংচুর! অভিযোগের তীর বিজেপির দিকে, বাড়ছে আতঙ্ক



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – আগামী বিধানসভা নির্বাচনের ক্লান্তি লগ্নে পশ্চিমবঙ্গে ব্যাপকহারে সংঘর্ষ, লুটপাট মারামারি, হামলা ইত্যাদি বৃদ্ধি পেয়েছে । এই অবস্থায় গত মঙ্গলবার রাতে ময়নাগুড়ি গ্রাম পঞ্চায়েত প্রধানের বাড়িতে ঘটে গেল এক দুষ্কৃতী হামলা। আর এই হামলার অভিযোগের আঙ্গুল বিজেপি দিকে।

স্থানীয় সংবাদ সূত্রে জানা গেছে, জলপাইগুড়ি জেলার ময়নাগুড়ি গ্রাম পঞ্চায়েতের প্রধান সজল বিশ্বাস এর বাড়িতে মঙ্গলবার রাতে একদল দুষ্কৃতী প্রবল আক্রমণ ও ভাংচুর চালায়। পঞ্চায়েত প্রধান সজল বিশ্বাসের বাড়িতে এই অকস্মাত হামলার অভিযোগ নিয়ে বুধবার তার স্ত্রী রীনা বিশ্বাস ময়নাগুড়ি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।রীনা বিশ্বাস তাঁদের বাড়িতে এই হামলার জন্য স্থানীয় বিজেপি নেতৃত্বকে দায়ী করেছেন। পুলিশের কাছে তিনি অভিযোগ করেছেন যে, এই ঘটনায় বিজেপি আশ্রিত দুস্কৃতিকারীরা যুক্ত আছে। তার এই অভিযোগের ভিত্তিতেই পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

সংবাদসূত্রে জানা গেছে, ময়নাগুড়ি গ্রাম পঞ্চায়েতের তৃণমূল প্রধান সজল বিশ্বাস ময়নাগুড়ি সুভাষ নগর অঞ্চলের বাসিন্দা। সম্প্রতি নিজের একটি ব্যক্তিগত কাজের জন্য তিনি কলকাতায় গেছেন। বাড়িতে তার স্ত্রী ও দুই মেয়ে একা। এ প্রসঙ্গে রীনা বিশ্বাস জানিয়েছেন, মঙ্গলবার গভীর রাতে তারা তিনজন যখন নিদ্রিত ছিলেন, সেই সময় হঠাৎ তাঁদের বাড়ির সামনে উপস্থিত হয় একদল দুষ্কৃতী।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এরপর ঘন্টা যাবৎ তাদের বাড়িতে চলে ইট, পাথরে বর্ষণ। তিনি জানিয়েছেন ইতিপূর্বে এমন ঘটনা কখনো ঘটেনি। তিনি অভিযোগ করেছেন তাঁর স্বামীর অনুপস্থিতির সুযোগ নিয়েই বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা তাঁর বাড়িতে হামলা চালিয়েছে। তিনি আরও জানিয়েছেন যে, গত মঙ্গলবার সন্ধ্যায় তার বাড়িতে অপরিচিত দুই যুবক এসেছিল, এই এই দুইজন যুবক তাঁকে সাবধানবাণী দিয়ে বলেছিল, ” সজলদা বাড়িতে নেই রাতে সাবধানে থাকবেন।”

তাদের এই হুমকি শুনেই তিনি সন্দেহ করেছিলেন যে তার বাড়িতে কোন আসন্ন বিপদ হতে চলেছে। তিনি অভিযোগ করেছেন তার বাড়িতে দুষ্কৃতী শুধু ইট ,পাথর বর্ষণ করেই ক্ষান্ত হয়নি। সেই সঙ্গে বাড়ির গেট খুলে বাড়ির ভিতরে প্রবেশও করেছিল।বাড়ির উঠোনে থাকা বেশ কিছু জামাকাপড়ও তারা নষ্ট করে দিয়েছে। তার বাড়িতে চলা এই দুষ্কৃতী হামলার কারণে তিনি যথেষ্ট ভীতসন্ত্রস্থ হয়েছেন বলে তিনি জানান।

ময়নাগুড়ি গ্রাম পঞ্চায়েত প্রধান সজল বাবুর বাড়িতে এই দুষ্কৃতী হামলা প্রসঙ্গে তৃণমূল কংগ্রেসের ময়নাগুড়ি-১ ব্লক সভাপতি মনোজ রায় বক্তব্য রেখেছেন, ” ওরা এভাবে লোকের বাড়িতে হামলা চালিয়ে ২০২১’র বিধানসভা নির্বাচন জিততে চায়। কিন্তু ময়নাগুড়িবাসী ওদের সঠিক সময়ে যোগ্য জবাব দিয়ে দেবে।”

তবে স্থানীয় বিজেপি নেতৃত্বের পক্ষ থেকে তাদের দিকে ওঠে এই অভিযোগটি সম্পূর্ণ ভিত্তিহীন বলে জানানো হয়েছে। এ প্রসঙ্গে বিজেপির ময়নাগুড়ি মন্ডল সভাপতি সুব্রত কর্মকারের বক্তব্য, ” এমন কোনও ঘটনা হয়েছে আমার জানা নেই। অকারণে আমাদের জড়িয়ে প্রচারের আলোয় ওরা আসতে চাইছে। “

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!