এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > হাড় ভাঙ্গেনি মমতার, কি জানালো এসএসকেএম কর্তৃপক্ষ? জেনে নিন

হাড় ভাঙ্গেনি মমতার, কি জানালো এসএসকেএম কর্তৃপক্ষ? জেনে নিন



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – বুধবার নন্দীগ্রামে একটি ধর্মীয় অনুষ্ঠান দিয়ে আসার সময় হঠাৎ করেই পায়ে চোট লাগে তৃণমূল নেত্রী তথা নন্দীগ্রামের প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়ের। আর এই ঘটনার পরই ষড়যন্ত্রের অভিযোগ তুলতে শুরু করে তৃণমূল কংগ্রেস। এমনকি 45 জন তার গাড়িতে ধাক্কা মেরেছে বলেও অভিযোগ করতে দেখা যায় স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তারপরে রাজ্যজুড়ে শোরগোল পড়ে যায়।

বর্তমানে এসএসকেএম হাসপাতালে চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছেন তৃণমূল নেত্রী। দফায় দফায় মেডিকেল বুলেটিন প্রকাশ করছেন চিকিৎসকরা। আর তাদের শেষ মেডিক্যাল বুলেটিনে জানা গেল, হাড়ে সামান্য পরিমাণের চোট রয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। কিন্তু তার হাড় ভাঙ্গেনি।

প্রসঙ্গত উল্লেখ্য, বুধবার নন্দীগ্রামে আহত হওয়ার পর এই এসএসকেএমের উডর্বান ওয়ার্ডের সাড়ে 12 নম্বর কেবিনে ভর্তি করা হয় তৃণমূল নেত্রীকে। আর তারপরই এদিন তার এক্স-রে ও বুক-পায়ের সিটি স্ক্যান করা হয়েছে। আর তারপরেই জানা গেছে, মমতা বন্দ্যোপাধ্যায়ের পায়ে ফ্র‌্যাকচার পাওয়া যায়নি। তবে সামান্য পরিমাণে চোট রয়েছে তার হাড়ে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এদিন এই প্রসঙ্গে এসএসকেএম হাসপাতালের অধিকর্তা মণিময় বন্দ্যোপাধ্যায় বলেন, “মুখ্যমন্ত্রীর শারীরিক অবস্থা ছয় সদস্যের মেডিকেল বোর্ড খতিয়ে দেখেন। চিকিৎসায় সাড়া দিচ্ছেন মুখ্যমন্ত্রী। শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে। বাঁ পায়ের গোড়ালিতে সামান্য ছোট রয়েছে। তবে হাড় ভাঙ্গেনি। সিটি স্ক্যানে বা হাটুতে কিছু পরিবর্তন ধরা পড়েছে‌‌। তবে এই পরিবর্তন বয়স জনিত কারণে।”

স্বাভাবিক ভাবেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অবস্থার যে কিছুটা হলেও এখন উন্নতি হতে শুরু করেছে, তা বলার অপেক্ষা রাখে না। তবে শুক্রবার বেলা 11 টায় মেডিকেল বোর্ড তৃনমূল নেত্রীর স্বাস্থ্য পরীক্ষা করে পরবর্তী সিদ্ধান্ত গ্রহণ করবেন বলে খবর। সব মিলিয়ে গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!