এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > হাওড়ায় বিজেপির বিরুদ্ধে পাল্টা মিছিলে যোগদান বিক্ষুব্ধ হেভিওয়েটের, বাড়ছে জল্পনা

হাওড়ায় বিজেপির বিরুদ্ধে পাল্টা মিছিলে যোগদান বিক্ষুব্ধ হেভিওয়েটের, বাড়ছে জল্পনা



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – আজ হাওড়ায় বিজেপির বিরুদ্ধে পাল্টা মিছিলের আয়োজন করল তৃণমূল। আজ হাওড়ার ডুমুরজলা স্টেডিয়াম থেকে হাওড়া ময়দান পর্যন্ত তৃণমূলের মিছিল হলো। রাজ্যের মন্ত্রী অরূপ রায়ের নেতৃত্বে তৃণমূলের এই মিছিলের আয়োজন করা হয়েছিল। এই মিছিলে যোগদান করলেন তৃণমূল সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায়। গত শুক্রবার তিনি দলের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছিলেন। এরপর দলের শীর্ষ নেতৃত্বের সঙ্গে আলোচনা হয় তাঁর। এরপরই দলের বিরুদ্ধে ক্ষোভ প্রশমনের কথা জানান তিনি। আজ দলের মিছিলে তাঁর যোগদানে যথেষ্ট উচ্ছ্বসিত তৃণমূল শিবির।

গত বৃহস্পতিবার হাওড়ার ডুমুরজলা স্টেডিয়াম থেকে হাওড়া ময়দান পর্যন্ত আর নয় অন্যায় কর্মসূচিতে পদযাত্রার আয়োজন করেছিল বিজেপি। এই মিছিলে নেতৃত্ব দেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ও ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং প্রমুখরা। আজ এর পাল্টা মিছিল করল তৃণমূল। আজকের এই মিছিল ছিল বিজেপির বিরুদ্ধে তৃণমূলের শক্তি প্রদর্শনের মিছিল। এই মিছিলে যোগদান করলেন রাজ্যের মন্ত্রী অরূপ রায়, তৃণমূল সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায়
প্রমুখরা।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

প্রসঙ্গত, গত শুক্রবার দলের একাংশের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছিলেন প্রসূন বন্দ্যোপাধ্যায়। এর পর দেরি না করে গতকাল তাঁকে ফোন করেছিলেন দমদমের তৃণমূল সাংসদ সৌগত রায়। সৌগত রায়ের সঙ্গে তাঁর গতকাল দীর্ঘক্ষন কথা হয়েছিল। এতে দলের প্রতি তার অভিমানের বরফ গলে যায়। সাংসদ সৌগত রায়ের সঙ্গে মন খুলে কথা বলেছেন। দূর হয়েছে ক্ষোভ। এরপর তিনি আজ মিছিলে যোগদান করেন কিনা? সেদিকে দৃষ্টি ছিল দলের। দলের ইচ্ছা পূরণ করেছেন তিনি।

কিন্তু আজকের মিছিলে যোগদান করেনি বন মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়, প্রাক্তন ক্রীড়ামন্ত্রী লক্ষ্মীরতন শুক্লা, তৃণমূল বিধায়ক বৈশালী ডালমিয়া। এ প্রসঙ্গে মন্ত্রী অরূপ রায় জানিয়েছেন যে, সকলকেই আমন্ত্রণ করা হয়েছিল। দলের কর্মীরা হলেন দলের সম্পদ। দলের কর্মীরাই সাংসদ ও বিধায়ক বানান। এই মিছিলে যথেষ্ট পরিমাণে তৃনমূলের কর্মী-সমর্থকরা যোগদান করেছিলেন।

অন্যদিকে, আজ ক্যানিংয়ে তৃণমূলের এক কর্মী সভা থেকে তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় জানালেন বিজেপি আজ লাইনে দাঁড়িয়ে স্বাস্থ্যসাথী তুলছে, আগামী বিধানসভা নির্বাচনের পর তৃণমূল কংগ্রেস করতে তখন লাইন দেবে। বিজেপিকে তিনি কটাক্ষ করেছেন যে, বাংলার মাটিকে না চিনেই বাংলা আক্রমণ করেছে বিজেপি। মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে এই যাযাবর দলকে নির্বাচনে উপযুক্ত শিক্ষা দেওয়া হবে। সকলকে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!