এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > আসছে পুরভোট – জ্যোতিপ্রিয়-গড়কে ঢেলে সাজানোর সিদ্ধান্ত

আসছে পুরভোট – জ্যোতিপ্রিয়-গড়কে ঢেলে সাজানোর সিদ্ধান্ত



সামনেই পুরসভার নির্বাচন। তাই হাবড়াবাসীর উন্নয়নে একগুচ্ছ পদক্ষেপ নিয়ে নিজেদের জনমোহিনী ভাবমূর্তিকেই তুলে ধরতে চায় হাবড়া পুরসভা। সূত্রের খবর, ইতিমধ্যেই ছ’হাজার এলইডি লাইট লাগালেও এবার গ্রীন সিটি মিশনে আরও 4800 এলইডি লাইট লাগানোর অনুমোদন পাওয়া গেছে। যার জন্য বরাদ্দ হবে 16 কোটি টাকা।

প্রিয় বন্ধু বাংলার অফিসিয়াল ফেসবুক পেজ – Priyo Bandhu Bengali

—————————————————————————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

পুরসভার দাবি, প্রতিটি জায়গায় এই এলইডি বাতি লাগানো হলে সিসি ক্যামেরার মাধ্যমে অপরাধীদেরও চিহ্নিত করতে সুবিধে হবে। জানা গেছে, বেশ কবছর আগে এই গ্রীন সিটি মিশনের মাধ্যমেই 2400 টি বাতি বসানোর জন্য 10 কোটি টাকা খরচ করা হয়েছিল। তবে সেখানে 2400 টির বদলে বসানো হয় 4100 টি বাতিস্তম্ভ। তবে এখনও পুরসভার বেশ কটি ওয়ার্ডের রাস্তায় সেই বাতি না বসায় ফের নতুন করে এই আলোকস্তম্ভ বসানোর উদ্যোগ নেওয়া হচ্ছে। এই প্রসঙ্গে হাবড়া পৌরসভার পুরপিতা নীলিমেশ দাস বলেন, “গোটা শহরকে আলোয় মুড়ে ফেলার জন্য 4800 টি বাতিস্তম্ভ বসানোর অনুমোদন মিলেছে। ফলে এই পুরসভায় 10 হাজার 600 এলইডি বাতি বসবে।” সব মিলিয়ে পুরসভা নির্বাচনের আগে শহরের উন্নয়নে এমন উদ্যোগ নেওয়ায় খুশি এলাকাবাসী।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!