এখন পড়ছেন
হোম > জাতীয় > হেভিওয়েট সংখ্যালঘু নেতাকে দলে নেওয়া নিয়ে চরম অসন্তোষ বিজেপির অন্দরে! চলছে তুলকালাম!

হেভিওয়েট সংখ্যালঘু নেতাকে দলে নেওয়া নিয়ে চরম অসন্তোষ বিজেপির অন্দরে! চলছে তুলকালাম!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – বিরোধীরা বিজেপিকে সংখ্যালঘু বিদ্বেষী দল বলে দাবি করে। যার ফলে সংখ্যালঘুদের ভোটব্যাঙ্ক পেতে উদ্যোগী হয় ভারতীয় জনতা পার্টি। কিভাবে নিজেদের ধর্মনিরপেক্ষ দল হিসেবে প্রতিষ্ঠিত করা যাবে, তা নিয়ে নানা সময়ে বিজেপির পক্ষ থেকে নানা বক্তব্য দেওয়া হয়েছে। কিন্তু তারপরেও বিরোধীরা বারবার অভিযোগ করেছে, আদতে বিজেপি সাম্প্রদায়িক দল হিসেবেই পরিচিত। কিন্তু সম্প্রতি নাগরিকত্ব সংশোধনী আইনের বিরুদ্ধে যে সংখ্যালঘু ব্যক্তির বিজেপির বিরুদ্ধে এক সময় প্রবল প্রতিবাদে সামিল হয়েছিলেন, সেই শাহীনবাগের বিক্ষোভকারী নেতা শাহজাদ আলী যোগ দিয়েছিলেন গেরুয়া শিবিরে।

আর বিজেপিতে যোগ দেওয়ার পরেই শাহজাদ আলী জানিয়ে দেন, বিজেপি মুসলমানদের শত্রু নয়। স্বাভাবিকভাবেই এই ঘটনায় খুশি হওয়া উচিত ছিল গেরুয়া শিবিরের। কিন্তু শাহজাদ আলির বিজেপিতে যোগদান দিল্লি বিজেপির অনেকেই ভালোভাবে নেয়নি বলে জানা যাচ্ছে। বিশেষ সূত্র মারফত খবর, অনেকেই বলতে শুরু করেছেন, সংখ্যালঘু সম্প্রদায়ের এই নেতাকে নিয়ে আসায় অনেকটাই ক্ষতি হতে পারে।

 

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

 

এদিন এই প্রসঙ্গে বিজেপির এক নেতা বলেন, “এই যোগদানের ফলে দল দোটানায় পড়ে গিয়েছে। শুধু সিএএ বিরোধী আন্দোলনের জন্য নয়, ফেব্রুয়ারীতে ওই এলাকায় দাঙ্গা হয়েছিল, সেটা মনে রাখা দরকার। দলের কর্মীরা এতে অসন্তুষ্ট। এই যোগদানের নেতৃত্বে তারা দিল্লি রাজ্য নেতাদের ডেকে পাঠিয়ে ভবিষ্যতে এই ধরনের রাজনৈতিক বিপর্যয় ডেকে আনার আগে পরামর্শ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।”

আর এখানেই প্রশ্ন তৈরি হয়েছে, তাহলে কি সত্যি সত্যি বিরোধীরা এতদিন যে অভিযোগ করত বিজেপির বিরুদ্ধে, যে বিজেপি সংখ্যালঘুদের সঙ্গে বিদ্বেষমূলক আচরন করে, সেই অভিযোগ সত্যি? আর তাই কি সংখ্যালঘু সম্প্রদায়ের শাহজাদ আলী বিজেপিতে যোগদান করার পরেও তাকে নিয়ে দোটানায় পড়তে হচ্ছে গেরুয়া শিবিরের নেতৃত্বকে? রাজনৈতিক বিশেষজ্ঞরা বলছেন, এই পরিস্থিতিতে বিজেপি এখন চরম অসুবিধার মুখে পড়বে। এখন শাহজাদ আলীকে নিয়ে গেরুয়া শিবির কোন পদ্ধতি অবলম্বন করে, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!