এখন পড়ছেন
হোম > অন্যান্য > হেভিওয়েট বাঙালি অভিনেত্রী প্রকাশ্যেই বললেন ‘ জয় শ্রীরাম ‘! বিজেপি যোগের তুমুল জল্পনা নেটিজেনদের

হেভিওয়েট বাঙালি অভিনেত্রী প্রকাশ্যেই বললেন ‘ জয় শ্রীরাম ‘! বিজেপি যোগের তুমুল জল্পনা নেটিজেনদের



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট   টলিউডের বিতর্কিত অভিনেত্রীদের মধ্যে যে স্বস্তিকা মুখোপাধ্যায় এর নাম থাকবেনা সেটা হতে পারে না। সে বিতর্ক প্রতিবাদী চরিত্র হিসেবেই হোক বা সাহসী নারীর ভূমিকাতেই হোক। তবে সম্প্রতি কি নিয়ে তিনি উঠে এসেছেন জল্পনায়? জানাবো আপনাদের।

গত ৬ আগস্ট টুইটারে তিনি ৩ রা আগস্টের পুরোনো একটি ক্যাপশন কোট করেন। সেখানে লেখা ছিল আপনি যদি আবার ১৮ বছরে ফিরে যান তবে কোন তিনটি ওয়াড আপনি বলবেন। আর তার পরই তিনি টুইটারে জয় শ্রীরাম লেখেন। আর সেই নিয়েই এখন নেটিজেন দের মনে তৈরি হয়েছে জল্পনা।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

জল্পনার বিষয় বলতে অভিনেত্রীর বিজেপি যোগ নিয়ে উঠেছে প্রশ্ন। তবে বেশ কিছুদিন আগে পর্যন্ত তাঁকে এসব নিয়ে ঠাট্টা তামাশা করতে দেখা গেছে। তাই এবারের বক্তব্যটি এর ব্যাঙ্গার্থ আদৌ কি সে বিষয়ে এখনো জানা যায় নি।

সন্তু মুখার্জীর কন্যা স্বস্তিকার সিনে জগতে আগমন ‘দেবদাসী ‘ টিভি সিরিয়ালের মাধ্যমে। ‘ হেমন্তের পাখি ‘ নামের সিনেমাটির মাধ্যমে তিনি কাজ শুরু করেন বড় পর্দায়। স্বাভাবিক অভিনয়ের দক্ষতায় তিনি টলিউডে সহজেই নিজের জায়গা করে নিয়েছেন। তবে সম্প্রতি তাঁর এহেন মন্তব্যে জল কোনদিকে গড়ায় সেটাই দেখার অপেক্ষা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!