এখন পড়ছেন
হোম > রাজ্য > মালদা-মুর্শিদাবাদ-বীরভূম > “গুরু পেটানোর মত পেটান”, ফের বিস্ফোরক অনুব্রত!

“গুরু পেটানোর মত পেটান”, ফের বিস্ফোরক অনুব্রত!



বারবার বিস্ফোরক মন্তব্য করে খবরের শিরোনামে এসেছেন তিনি। কখনও চড়াম, চড়াম ঢাক, আবার কখনও বা নকুলদানা খাওয়ানোর কথা বলে বিরোধীদের পরোক্ষে হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। মাঝে কিছুদিন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের মুখ থেকে সেরকম কোনো বিতর্কিত মন্তব্য শোনা যায়নি। কিন্তু এবার ফের নিজের ভূমিকায় অবতীর্ণ হলেন তিনি। সূত্রের খবর, এবার নাম না করে বিজেপিকে কটাক্ষ করে গরু পেটানোর মত পেটানোর হুঁশিয়ারি দিলেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি।

যা নিয়ে এখন রীতিমত বিতর্ক তৈরি হয়েছে। জানা যায়, বৃহস্পতিবার বীরভূমের আউশগ্রামের ছোড়ার হাটতলার সভা থেকে বিজেপির বিরুদ্ধে নাগরিকত্ব সংশোধনী আইনকে কেন্দ্র করে সরব হন অনুব্রত মণ্ডল। তিনি বলেন, “বিজেপির কথা শুনে কেউ ঝামেলা করবেন না। যদি কেউ খামোখা ঝামেলা করতে আসে, তাহলে তাদের গরু পেটানোর মত পেটান।” আর শাসক দলের জেলা সভাপতি হয়ে এভাবে প্রকাশ্য মঞ্চ থেকে তিনি এই ধরনের মন্তব্য করতে পারেন কিনা, তা নিয়ে নানা মহলে উঠতে শুরু করে প্রশ্ন।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

যদিও বা পরে ড্যামেজ কন্ট্রোল করতে গিয়ে অনুব্রত মণ্ডল বলেন, “কেউ নিজের হাতে আইন তুলে নেবেন না। ঝামেলা করলে পুলিশকে জানান। বিডিওকে জানান।” এদিকে এনআরসির বিরুদ্ধে এদিনের জনসভা থেকে সরব হন বীরভূম জেলা তৃণমূল সভাপতি। তিনি বলেন, “দিল্লিতে হিংসায় এত মানুষের প্রাণ গেল, অথচ দেশের প্রধানমন্ত্রী কোনো দুঃখ প্রকাশ করে বিবৃতি দিলেন না। তিনি বলতে পারলেন না, দিল্লির ঘটনার জন্য হোলি খেলব না। আসলে প্রধানমন্ত্রী দেশের মানুষের কথা ভাবেন না। আমরা পশ্চিমবঙ্গে কোনোভাবেই এনআরসি হতে দেব না।”

এদিকে এদিনের এই সভা থেকে রেশন ডিলারদের বিরুদ্ধেও সরব হতে দেখা যায় অনুব্রত মণ্ডলকে। তিনি বলেন, “আমি জানি অনেক ডিলার রয়েছে, যারা একদিন মাল দেন। তারপর কেউ মাল দিতে গেলে তাদের মাল দিতে চান না। কিন্তু ডিলাররা আটা ছাড়া বাকি সব মাল একমাসের পাওনা তুলে আনেন।” সব মিলিয়ে এবার ফের বিতর্কিত মন্তব্য করে পৌরভোটের আগে পরিস্থিতিকে জমজমাট করে দিলেন অনুব্রত মণ্ডল।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!