এখন পড়ছেন
হোম > জাতীয় > গ্রাহকদের জন্য এবার দুর্দান্ত পরিষেবা নিয়ে হাজির এই গ্যাস কোম্পানী, জেনে নিন

গ্রাহকদের জন্য এবার দুর্দান্ত পরিষেবা নিয়ে হাজির এই গ্যাস কোম্পানী, জেনে নিন



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – রান্নার গ্যাসের চড়া দাম নিয়ে দীর্ঘদিন যাবৎ অভিযোগ করে চলেছেন সাধারণ মানুষ। তবে গ্যাসের দাম না কমলেও ইন্ডিয়ান অয়েলের পক্ষ থেকে গ্রাহকদের সুবিধার্থে বেশ কয়েকটি নতুন পরিষেবা নিয়ে আসা হয়েছে। ইন্ডিয়ান অয়েলের পক্ষ থেকে দাবি করা হচ্ছে, এই নতুন পরিষেবার ফলে গ্রাহকদের ক্ষোভের পরিমাণ বেশ কিছুটা হলেও কমতে পারে। নতুন সুবিধাগুলি নিয়ে ইন্ডিয়ান অয়েলের পক্ষ থেকে একটি টুইট করা হয়েছে।

এই টুইটের মাধ্যমে জানানো হয়েছে, এবছর ইন্ডিয়ান অয়েল সংস্থার তরফ থেকে নতুন চারটি পরিষেবা চালু করা হবে। প্রথমত, ইন্ডিয়ান এক্সট্রা ফার্স্ট। যার ফলে এবার থেকে গ্রাহকরা এক্সট্রা ফার্স্ট সিলেন্ডার পাবেন, যা অনেক উন্নত মানের হবে। বলা হচ্ছে এই নতুন এক্সট্রা ফার্স্ট সিলিন্ডারে রান্না তাড়াতাড়ি হয়ে যাবে। পাশাপাশি সময় অনেক কম লাগবে রান্নাতে। দ্বিতীয়ত, যে সুবিধাটি নিয়ে আসা হয়েছে সেটি হলো, মিসকলের মাধ্যমে গ্যাস বুকিং এর সুবিধা।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

ইন্ডিয়ান অয়েলের পক্ষ থেকে বলা হচ্ছে, গ্রাহকরা এবার থেকে শুধুমাত্র মিসকল দিলে তাঁরা গ্যাস বুকিং করতে পারবেন। দেশের যেকোন জায়গা থেকে 8454955555 নাম্বারে মিসকল দিলে সাথে সাথে গ্যাস বুকিং হয়ে যাবে। পাশাপাশি যেহেতু মিসড কলের মাধ্যমে বুকিং হবে, তাই টেলিকম সংস্থার পক্ষ থেকে কোনো চার্জ নেওয়া হবেনা। এছাড়া নতুন পরিষেবায় কম্বো সিলিন্ডার 14.4 কিলো কিংবা পাঁচ কিলো। গ্যাস কোম্পানী সূত্রে বলা হচ্ছে, এবার থেকে 14.4 কিলোগ্রাম সিলিন্ডার যারা নেবেন তারা পেয়ে যাবেন সাথে 5 কিলোগ্রামের ছোট সিলিন্ডার।

মূলত যাদের বাড়িতে লোক কম, সেভাবে রান্নার প্রয়োজন হয়না, তাঁদের 5 কিলোগ্রামের ছোট সিলিন্ডারের মাধ্যমে কাজ চালানো যেতে পারে। এই ছোট সিলিন্ডার এজেন্সি কিংবা সংস্থার পেট্রলপাম্প থেকেও পাওয়া যেতে পারে বলে জানানো হয়েছে। আপাতত গ্যাস কোম্পানির পক্ষ থেকে এই চারটি পরিষেবা চালু করে গ্রাহকদের ক্ষোভ সংবরণ করার চেষ্টা চালানো হচ্ছে বলে দাবি অনেকের। সেক্ষেত্রে নতুন পরিষেবা পাওয়ার পর গ্রাহকরা কতটা সন্তুষ্ট হতে পারেন, সে দিকেই নজর থাকবে সবার।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!