এখন পড়ছেন
হোম > জাতীয় > ক্রমশ জটিল প্রাক্তন রাষ্ট্রপতির শারীরিক অবস্থা! মস্তিষ্কে রক্তক্ষরণ বাড়াচ্ছে দুশ্চিন্তা

ক্রমশ জটিল প্রাক্তন রাষ্ট্রপতির শারীরিক অবস্থা! মস্তিষ্কে রক্তক্ষরণ বাড়াচ্ছে দুশ্চিন্তা



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – বেশ কিছুদিন যাবৎ জাতীয় রাজনীতিতে আশংকার কালো মেঘ দেখা দিয়েছে। করোনা পরিস্থিতিতে ইতিমধ্যেই সংক্রামিত হয়ে অনেকেরই মৃত্যু হয়েছে। কিন্তু এবার রীতিমতো আশঙ্কাজনক অবস্থায় লড়াই চালিয়ে যাচ্ছেন দেশের প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়। বেশ কিছুদিন আগেই প্রণব মুখোপাধ্যায়ের শরীরে করোনার অস্তিত্ব টের পাওয়া যায়।

কিন্তু তার সাথে সাথেই তিনি যেভাবে হঠাৎ পড়ে গিয়ে মস্তিষ্কে আঘাত পান তা সামাল দিতে রীতিমত হিমশিম খাচ্ছেন ডাক্তাররা। জানা গিয়েছে বুধবার তার শারীরিক পরিস্থিতির আরও অবনতি হয়েছে। ইতিমধ্যে তাঁকে ভেন্টিলেশনে রাখা হয়েছে। কিন্তু তিনি চিকিৎসায় সাড়া দিচ্ছেন না বলে জানা যাচ্ছে সেনা হাসপাতাল সূত্রে।

অন্যদিকে মস্তিষ্কে নতুন করে আবার রক্তক্ষরণ শুরু হয়েছে তাঁর বলে খবর। এই অবস্থায়  সারাদেশের সাথে সাথেই তাঁর পুরো পরিবার এই মুহূর্তে নিদারুণ চিন্তায়। প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখার্জির করোনা রিপোর্ট যে পজিটিভ এসেছে, তা কিন্তু তিনি নিজেই টুইট করে জানিয়েছিলেন। কিন্তু মাত্র কয়েক দিনের মধ্যে এতটা খারাপ অবস্থায় পৌঁছে যাবেন তিনি সে কথা বোধহয় দুঃস্বপ্নেও ভাবেননি কেউ।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

প্রণব মুখোপাধ্যায় সুস্থতা কামনায় ইতিমধ্যেই তাঁর গ্রাম বীরভূমের কিন্নাহার এর জপেশ্বর মন্দিরে শুরু হয়েছে মহামৃত্যুঞ্জয় যজ্ঞ। এছাড়াও বাংলার বিভিন্ন জায়গায় প্রণব মুখার্জির সুস্থতা কামনায় চলছে পূজা প্রার্থনা। ইতিমধ্যেই প্রাক্তন রাষ্ট্রপতি শারীরিক পরিস্থিতি সম্পর্কে খোঁজ নিয়েছেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ।

টুইটারের মাধ্যমে প্রণব মুখার্জির সুস্থতা কামনা করেছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এছাড়াও অধীর রঞ্জন চৌধুরী, সুজন চক্রবর্তী সহ বাংলার একাধিক রাজনৈতিক নেতা প্রণব মুখার্জির সুস্থতা কামনা করেছেন বলে জানা গেছে। অন্যদিকে প্রণব মুখোপাধ্যায়ের অসুস্থতার খবরে ইতিমধ্যেই বাংলার মানুষের মনে আশঙ্কার কালোছায়া।

গত কয়েক দিনের মধ্যেই বাংলা হারিয়েছে বেশ কয়েকজন হেভিওয়েট রাজনৈতিক নেতাকে। আর সে কারণেই বাংলায় বিশেষ করে প্রাক্তন রাষ্ট্রপতির সুস্থতা কামনায় মন দিয়েছে রাজ্যবাসী। প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের শারীরিক অবস্থা কেমন থাকে, সে ব্যাপারে সম্পূর্ণ নজর রাখছে ওয়াকিবহাল মহল।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!