এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > সরকারি কর্মীদের স্বস্তি দিয়ে বড়সড় ঘোষণা মমতার! জেনে নিন

সরকারি কর্মীদের স্বস্তি দিয়ে বড়সড় ঘোষণা মমতার! জেনে নিন


করোনা ভাইরাসকে আটকাতে দীর্ঘদিন লকডাউনের ফলে অনেক অফিস বন্ধ ছিল। কিন্তু সম্প্রতি পঞ্চম দফার লকডাউন ঘোষণার সাথে সাথেই বেশ কিছু ক্ষেত্রে শিথিলতা জারি করা হয়েছে। সরকারি থেকে বেসরকারি অফিস খুলে দেওয়ার কথা ঘোষণা করেছে রাজ্য সরকার। তবে পরিবহন ব্যবস্থা ঠিকমত সচল না হওয়ায় কিভাবে সরকারি কর্মীরা অফিস যাবেন, তা নিয়ে তৈরি হয়েছিল প্রশ্ন।

তবে এবার সেই প্রশ্নের উত্তর দিয়ে সেই সমস্ত সরকারি কর্মীদের পাশে দাঁড়ালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। যেখানে সরকারি কর্মীদের অফিসে হাজিরা দিতে দেরি হলেও, আগামী একমাস লাল কালির দাগ পড়বে না বলে জানিয়ে দিয়েছেন রাজ্যের প্রশাসনিক প্রধান। আর এতে কিছুটা হলেও হাঁফ ছেড়ে বাচছেন সরকারি কর্মচারীরা। প্রসঙ্গত উল্লেখ্য, দীর্ঘদিন লকডাউনের কারণে অনেক অফিস বন্ধ থাকায় সম্প্রতি ধীরে ধীরে অবস্থাকে সচল করতে 70% কর্মী নিয়ে সরকারি অফিস চালু করার কথা জানান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

তবে ট্রেন থেকে বিভিন্ন পরিবহন ব্যবস্থা সচল হওয়ায় সরকারি কর্মীদের অফিসে পৌঁছাতে অনেক দেরি হয়ে যাবে বলে আশঙ্কা করা হয়েছিল। যার ফলে দেরি করে অফিস পৌঁছানোয় লাল কালির দাগ পড়ে যেতে পারে বলেও আশঙ্কা তৈরি হয়েছিল সরকারি কর্মচারীদের মধ্যে। তবে এই ব্যাপারে সরকারি কর্মচারীদের পাশে দাঁড়িয়ে তাদের আশংকা দূরীভূত করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের।

এদিন নবান্নে মুখ্যমন্ত্রী বলেন, “তাড়াহুড়ো করবেন না। অফিসে আধ-একঘন্টা দেরি হতেই পারে। এর জন্য একমাস লাল কালি পড়বে না। অ্যাবস্যান্ট করা হবে না। মানবিক দিক দিয়েই সংশ্লিষ্ট দপ্তর দেখে নেবে।” আর প্রশাসনিক প্রধান হিসেবে মমতা বন্দ্যোপাধ্যায় এই কথা বলায় এখন সরকারি কর্মচারীরা কিছুটা হলেও নতুন আশা দেখতে পাচ্ছেন বলে মনে করছেন বিশেষজ্ঞরা। দেরি করে অফিস পৌঁছলে কোপ পড়তে পারে বলে যে আশঙ্কা তাদের মনে তৈরি হয়েছিল, মমতা বন্দ্যোপাধ্যায়ের এদিনের বার্তায় তা অনেকটাই প্রশমিত হল বলে মত সরকারি কর্মচারীদের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!