এখন পড়ছেন
হোম > রাজ্য > নজিরবিহীন পদক্ষেপে রাজ্য সরকারি কর্মীদের জন্য খুশির খবর শোনালেন মুখ্যমন্ত্রী

নজিরবিহীন পদক্ষেপে রাজ্য সরকারি কর্মীদের জন্য খুশির খবর শোনালেন মুখ্যমন্ত্রী



রাজ্যের সরকারী কর্মচারীদের ক্ষেত্রে জনমোহিনী ভূমিকা পালন করতে দেখা যাচ্ছে রাজ্য সরকারকে।সূত্রের খবর, শীর্ঘ্রই সরকারি কর্মচারী সংগঠনের পক্ষ থেকে দেওয়া একটি দাবিতে সিলমোহর দিতে চলেছে রাজ্য সরকার।  জানা গেছে, বর্তমানে সন্তান জন্মগ্রহনের পর 30 দিন ছুটি পান পিতারা। এই ছুটি বাড়িয়ে 45 দিন করার দাবি নিয়ে রাজ্যের সরকারী কর্মচারীদের সংগঠনের পক্ষ থেকে সরকারকে এক প্রস্তাবনামায় বলা হয় পিতারা কর্মসূত্রে দূরে থাকলে সন্তানের মায়ের কাছে যিনি থাকেন এবং তিনি যদি সরকারী কর্মচারী হন তবে তাঁকেই এই পিতৃত্বকালীন ছুটি দেওয়াল আবেদন করা হয় সরকারের কাছে। এমনকী স্ত্রী ছাড়া বাড়ির অন্যান্য সদস্যারাও যদি সন্তানসম্ভবা হন  এবং এক্ষেত্রে সেই ব্যাক্তির ওপরেই যদি তাঁরা নির্ভরশীল হন তবে তার জন্যও উপযুক্ত কারন দেখিয়ে এই ছুটি মঞ্জুর করাই যায়।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

জানা গেছে, ইতিমধ্যেই এই আবেদন সরকারের টেবিলে এসেও পৌছেছে। এখন শুধুই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সিলমোহর পাওয়া বাকি। আল সেটাও খুব তাড়াতাড়ি সম্পন্ন হয়ে যাবে বলে মনে করছেন সরকারি কর্মচারী সংগঠনের একাংশ।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!