এখন পড়ছেন
হোম > জাতীয় > এই সরকার ফেলার পিছনে রয়েছে কেন্দ্রীয় নেতৃত্বের হাত? সামনে এল বিস্ফোরক তথ্য!

এই সরকার ফেলার পিছনে রয়েছে কেন্দ্রীয় নেতৃত্বের হাত? সামনে এল বিস্ফোরক তথ্য!



বিজেপির বিরুদ্ধে নানা সময়ে সরকার ভাঙার অভিযোগ তুলেছে বিরোধীরা। এক্ষেত্রে মধ্যপ্রদেশের কমলনাথ সরকার পতনের পেছনে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের হাত আছে বলে এবার গুঞ্জন ছড়িয়ে পড়ল। যাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য তৈরি হয়েছে মধ্যপ্রদেশের রাজনীতিতে। সূত্রের খবর, সম্প্রতি একটি অডিও ক্লিপ ফাঁস হয়েছে।

যেখানে শোনা যাচ্ছে, মধ্যপ্রদেশের বিজেপি মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান প্রাক্তন কংগ্রেস বিধায়ককে বলছেন, “জ্যোতিরাদিত্য সিন্ধিয়া বিজেপিতে যোগ না দিলে কমলনাথ সরকারের পতন ঘটানো অসম্ভব। বিজেপি সরকার ক্ষমতায় না ফিরলে কংগ্রেস বিধায়কও জিততে পারবেন না।” অথচ ক্ষেত্রে টেলিফোন এর বক্তব্য অনুযায়ী বিজেপির মুখ্যমন্ত্রী প্রচ্ছন্ন হুমকি দেখছে একাংশ আর সেই কথোপকথন এখন ভাইরাল হয়ে যাওয়ায় তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

কংগ্রেস বিধায়কদের একাংশ বলছেন, বিজেপির পরিকল্পনা মতই তাদের সরকারে ভাঙন ধরানো হয়েছে। শুধু তাই নয়, যদি এই কথোপকথন সত্যি হয়, তাহলে দেখা যাবে যে, জ্যোতিরাদিত্য সিন্ধিয়াও পরিকল্পনা মত বিজেপিতে যোগ দিয়েছিলেন। আর তারপরেই বিজেপিতে জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার হাত ধরে আসা অনেক বিধায়কদের নিয়ে সরকার গঠন করে ফেলে বিজেপি।

সেদিক থেকে শিবরাজ সিং চৌহানের এই কথোপকথন অনেকটাই সত্যি বলে দাবি করতে শুরু করেছে কংগ্রেস। বিশেষজ্ঞরা বলছেন, এতদিন বিজেপির বিরুদ্ধে নানা জায়গায় সরকার ভাঙ্গার অভিযোগ তুলেছে বিরোধীরা। কিন্তু এবার যেভাবে মধ্যপ্রদেশের কংগ্রেস সরকারের পতন ঘটানো নিয়ে বিজেপি মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহানের একটি অডিও ক্লিপ প্রকাশ্যে চলে এল, তাতে বিজেপিকে আরও বিপাকে ফেলতে প্রস্তুত হয়েছে বিরোধী রাজনৈতিক দলগুলো। এখন গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

 

যদিও ওই ভিডিও ক্লিপের সত্যতা প্রিয়বন্ধুর তরফ থেকে যাচাই করা সম্ভব হয়নি। কোনো দল বা ব্যাক্তির সম্মানহানি এই প্রতিবেদনের উদেশ্য নয়। 

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!