এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > গতকালের ফাঁস হওয়া অডিও টেপ নিয়ে আজ আবার বোমা ফাটাতে চলেছে বিজেপি

গতকালের ফাঁস হওয়া অডিও টেপ নিয়ে আজ আবার বোমা ফাটাতে চলেছে বিজেপি



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – আজ পঞ্চম দফা নির্বাচনের ঠিক আগের রাতেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের একটি অডিও ক্লিপ প্রকাশ্যে এনেছেন বিজেপির আইটি সেলের সর্বভারতীয় সভাপতি অমিত মালব্য। এই অডিও ক্লিপটিতে মুখ্যমন্ত্রীর কণ্ঠে বলতে শোনা যাচ্ছে যে, সমস্ত সিআরপিএফকে অ্যারেস্ট করতে হবে। মৃতদেহ গুলিকে রেখে দিতে। সে মৃতদেহগুলি নিয়ে আগামীকাল র‍্যালি করা হবে। মৃতের পরিবার যেন মৃতদেহ গুলি না নেয়। গতকাল এই অডিও টেপ ফাঁস হবার পরেই শোরগোল পড়ে যায় রাজনীতি মহলে। আজ এটি নিয়ে নির্বাচন কমিশনের দ্বারস্থ হয়ে আবারো বোমা ফাটাতে চলেছে বিজেপি।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

প্রসঙ্গত, গত কালের এই ফাঁস হওয়া অডিও টেপের সত্যতা যাচাই করে দেখা প্রিয় বন্ধু মিডিয়ার পক্ষে এখনও সম্ভব হয়ে ওঠেনি। তবে, এই অডিও ক্লিপটির সত্যতা ঘুরপথে স্বীকার করে নিয়ে বিজেপির বিরুদ্ধে ফোন ট্যাপ করার অভিযোগ করেছে রাজ্যের শাসক দল তৃণমূল। অডিও ক্লিপটি প্রকাশ্যে আসতেই অস্বস্তি বেড়েছে তৃণমূলের। এবার এই অডিও ক্লিপ নিয়ে নির্বাচন কমিশনের দ্বারস্থ হতে চলেছে বিজেপি। আজ সকাল সাড়ে দশটায় নির্বাচন কমিশনের কাছে যেতে চলেছে বিজেপি এই অডিও ক্লিপটি নিয়ে।

গতকালের ফাঁস হয়ে যাওয়া এই অডিও ক্লিপ সম্পর্কে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী জানালেন যে, গোটা ছবি থেকে একটা ব্যাপার পরিষ্কার যে, দুটি দলের কার্য শৈলী ও মানসিকতা একই রকমের। বাংলায় তৃণমূল সরকার বিরোধী এমনই তাঁদের দলের নেতা, মন্ত্রী, সাংবাদিকদের ফোন ট্যাপ করে থাকে, আর দিল্লিতে সেই কাজটিই করে থাকে বিজেপি সরকার। দুই দলই সাম্প্রদায়িক, দুই দলই সমাজের পক্ষে ক্ষতিকারক। এবার পছন্দ করবেন মানুষ।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!