এখন পড়ছেন
হোম > অন্যান্য > ভাগ্য ফেরাতে কচ্ছপ আংটি ব্যবহার করেন? কিভাবে কোন উপায়ে তা কাজ ফেরাবে? জ্যোতিষ কি বলছে?

ভাগ্য ফেরাতে কচ্ছপ আংটি ব্যবহার করেন? কিভাবে কোন উপায়ে তা কাজ ফেরাবে? জ্যোতিষ কি বলছে?



বর্তমানে একটি নতুন চল উঠেছে কচ্ছপ আংটি। কেউ কেউ আবার কচ্ছপের লকেট বানিয়েও পড়ছেন। অনেকেই এর ব্যবহার করছেন ফ্যাশনের ট্রেন্ড হিসাবে। কিন্তু বেশিরভাগ ক্ষেত্রেই দেখা যাচ্ছে এটাকে মানুষ ব্যবহার করছে সৌভাগ্য এবং ধনসম্পত্তির প্রতীক হিসাবে। তবে সত্যিই কি সৌভাগ্য বা আর্থিকভাবে সহায়তা করে এই কচ্ছপ আংটি? দেখে নেওয়া যাক জ্যোতিষীরা এ বিষয় কি পরামর্শ দিচ্ছেন।

জ্যোতিষীদের মতে কূর্মকে পূজা করা হয় হিন্দু ধর্মে। কিন্তু কূর্মোকে কেনো পুজো করা হয় সে সম্পর্কে বিস্তারিত জানান এক জ্যোতিষি। তিনি জানান হিন্দু শাস্ত্র মতে সমুদ্র মন্থনের সময় ভগবান বিষ্ণু কূর্ম রূপ ধারণ করেন এবং মন্দন পর্বতকে নিজ পিঠে নেন। শাস্ত্রজ্ঞদের মতে কোনো কিছুর আধার হিসাবে কূর্মকে পূজা করা হয়। এমনকি হিন্দু মতে যে কোনো পুজোতেও যে কূর্ম পূজা হয় তা আমাদের পৃথিবীর ভূপৃষ্ঠকে উদ্দেশ্য করে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এক জ্যোতিষি জানান কূর্ম ব্যবহার করা যায় কেবলমাত্র বাস্তুর ক্ষেত্রে কোনরকম অলংকার হিসাবে নয়। বর্তমানে বহু মানুষ কচ্ছপ আংটি ব্যবহার করছেন, তার বিষয় না জেনেই – এমনই মন্তব্য করছেন বিশেষজ্ঞরা। জ্যোতিষীদের কথা অনুযায়ী ব্যবসার জন্য প্রথমে এই কচ্ছপ আংটি বিক্রি হচ্ছিল সাধারণ ইমিটেশন আংটি হিসাবে। পরবর্তী ক্ষেত্রে দেখা যায় অনেকে রুপোর কচ্ছপ আংটি পড়ছেন।

বর্তমানে অনেকের আঙ্গুলেই লক্ষ্য করা যাচ্ছে সোনার কচ্ছপ আংটি। সেক্ষেত্রে জ্যোতিষীদের বক্তব্য যদি কেউ শুধু মাত্র ফ্যাশনের জন্যে পরে থাকেন তাহলে তা নিয়ে কোনো সমস্যা নেই। কিন্তু যদি কেউ কোনো সুফল লাভের আশায় এই আংটি পড়েন তবে তাতে কোনো ফল মিলবেনা বলেই দাবি করছেন বিশেষজ্ঞরা। তবে ফল লাভের উপায়ও তাই তারা বাতলে দিয়েছেন।

জানা গেছে এক উচ্চস্তরের জ্যোতিষি বলেছেন পাথর বা যে কোনো প্রাকৃতিক ধাতব কচ্ছপ যদি বাড়ির উত্তর বা উত্তর পূর্ব কোণে একটি পাত্রের মধ্যে জল দিয়ে রাখা যায় তবে তা থেকে ফল মিলতে পারে। তার মতে যদি শোয়ার ঘরে রাখা হয় তবে তা জল ছাড়া একই পদ্ধতি অবলম্বন করে রাখতে হবে। যেহেতু কূর্ম সম্পূর্ণভাবে আমাদের বস্তুর সাথে জড়িত তাই কচ্ছপ গঠিত অলঙ্কার কোনোভাবেই কার্যকরী নয় বলেই বার বার পরামর্শ দিচ্ছেন বিশেষজ্ঞরা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!