এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > হাইকোর্টের নির্দেশে বিমানবন্দরে সোনাকাণ্ডে স্বস্তি মিললো অভিষেক বন্দ্যোপাধ্যায়ের আত্মীয়ার , জেনে নিন

হাইকোর্টের নির্দেশে বিমানবন্দরে সোনাকাণ্ডে স্বস্তি মিললো অভিষেক বন্দ্যোপাধ্যায়ের আত্মীয়ার , জেনে নিন



বিমানবন্দরে সোনাকাণ্ডে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা নারুলার বিরুদ্ধে সমন জারি করেছিল শুল্ক দফতর। এই নিয়ে আশঙ্কা করা হয়েছিল যে একই ঘটনায় জেরা করার জন্য তাঁর শ্যালিকা ও রুজিরার বোন মেনকা গম্ভীরের বিরুদ্ধেও সমন জারি করা হতে পারে।

আর তাই এমন আশঙ্কা নিয়েই হাইকোর্টের দ্বারস্থ হন তিনি। আজ তাঁকে স্বস্তি দিয়ে মহামান্য হাইকোর্টের বিচারপতি রাজর্ষি ভরদ্বাজ নির্দেশ দেন যে, শুল্ক দফতরের পক্ষ থেকে জেরা করার জন্য যদি সমন ইস্যু করা হয় তাহলেও আগামি ৩১ শে জুলাই পর্যন্ত তাকে ডাকা যাবে না।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

 

এই নিয়ে আজ আদালতে মেনকার আইনজীবী জানিয়েছিলেন যে, তাঁর মক্কেলকে সমন পাঠাতে পারে, সেটা খারিজ করা হোক। এই নিয়ে হাইকোর্ট বলেন যে

তাঁর আইনজীবী অরিজিত্‍ চক্রবর্তী জানান, তাঁর মক্কেলকে সমন পাঠাতে পারে, সেটা খারিজ করা হোক। এরই শুনানি ছিল আজ বুধবার। এই যেহেতু সমন ইস্যু করা হয়নি তাই খারিজের প্রশ্নই নেই। তাই কাস্টমস সমন ইস্যু করলেও, আগামি ৩১ শে জুলাই পর্যন্ত সমন পেলেও তাকে ও অভিষেকের স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করতে পারবে না কাস্টমস। মামলার পরবর্তী শুনানি আগামী ২২ জুলাই।এখন দেখার এর পর মামলা গড়ায় কোন দিকে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!