এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > ঘোষণা করেও নন্দীগ্রামের সভা বাতিল করাতে মমতাকে আক্রমণ শুভেন্দুর, জেনে নিন

ঘোষণা করেও নন্দীগ্রামের সভা বাতিল করাতে মমতাকে আক্রমণ শুভেন্দুর, জেনে নিন



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – কথা ছিল, আগামী 7 জানুয়ারি নন্দীগ্রামে সভা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেই মত করে মমতা বন্দ্যোপাধ্যায় সভা করার পরের দিন তিনি তার পাল্টা সভা করে তার সমস্ত প্রশ্নের উত্তর দেবেন বলে জানিয়ে দিয়েছিলেন সদ্য তৃণমূল কংগ্রেস থেকে বিজেপিতে যোগদানকারী শুভেন্দু অধিকারী। স্বাভাবিকভাবেই এই সভা নিয়ে রাজনৈতিক মহলে উত্তেজনা ক্রমশ বাড়তে শুরু করেছিল। আর এমত পরিস্থিতিতে সম্প্রতি তৃণমূলের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়, আগামী 7 জানুয়ারি নন্দীগ্রামের সভায় উপস্থিত থাকবেন না মমতা বন্দ্যোপাধ্যায়। আর তারপর থেকেই রাজনৈতিক মহলে শোরগোল পড়ে যায়।

অনেকেই প্রশ্ন করতে শুরু করেন, তাহলে কি বিজেপিতে যোগদানকারী শুভেন্দু অধিকারীর সভা করা থেকে পিছিয়ে এলেন মমতা বন্দ্যোপাধ্যায়! অতীতে কোনো ক্ষেত্রেই তৃণমূল নেত্রী এমন পদক্ষেপ নিয়েছেন বলে মনে পড়ে না। কিন্তু যেখানে শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগদান করার পর তার এই সভা অত্যন্ত প্রয়োজন ছিল, সেখানে ঘোষণা করেও তা থেকে পিছিয়ে আসা নিয়ে শুভেন্দুবাবুর অনুগামীরা এখন তীব্র কটাক্ষ করতে শুরু করেছে। আর এই পরিস্থিতিতে 7 জানুয়ারি সভায় মমতা বন্দ্যোপাধ্যায় না আসায় নাম না করে তাকে আক্রমণ করলেন সেই শুভেন্দু অধিকারী।

সূত্রের খবর, এদিন শুভেন্দু অধিকারী বলেন, “অনেকে কর্মসূচি ঘোষণা করে পগারপার। বলছে, পরে করবে। পরে করলে আবার করব।” অর্থাৎ মমতা বন্দ্যোপাধ্যায়ের সভার পরের দিন পাল্টা তার সভা করার কথা ছিল। কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায় সভা না করায় অনেকের মনেই প্রশ্ন দানা বাধতে শুরু করেছে। স্বাভাবিকভাবেই তৃণমূল নেত্রী যদি পরে সভা করেন, তাহলে তিনি যে তার পাল্টা সভা করবেন, তা জানিয়ে দিলেন শুভেন্দু অধিকারী। আর শুভেন্দুবাবুর এই মন্তব্যের মধ্যে দিয়েই পরিষ্কার যে, তিনি তৃণমূল কংগ্রেসকে এক ইঞ্চিও জমি ছাড়তে নারাজ।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

বস্তুত, এদিন উত্তর 24 পরগনার টিটাগরে একটি জনসভা করেন শুভেন্দু অধিকারী। যেখানে নাম না করে মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করেন তিনি। ইতিমধ্যেই শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগদান করার পর তার খাসতালুক কাঁথিতে গিয়ে তাকে কড়া ভাষায় আক্রমণ করেছেন সৌগত রায় থেকে শুরু করে ফিরহাদ হাকিমের মত তৃণমূলের শীর্ষ নেতারা। আর এই পরিস্থিতিতে আগামী 7 জানুয়ারি মমতা বন্দ্যোপাধ্যায় ময়দানে নেমে সেই শুভেন্দু অধিকারীকে কড়া বার্তা দেবেন বলেই মনে করা হয়েছিল।

যা নিয়ে তৃণমূলের নেতাকর্মীরা উজ্জীবিত ছিলেন। তবে মাঝে জানিয়ে দেওয়া হয়, জেলা তৃণমূলের কো অর্ডিনেটর অসুস্থ থাকার কারণে 7 জানুয়ারি নন্দীগ্রামের এই সভা স্থগিত রাখা হয়েছে। আর এই পরিস্থিতিতে “কর্মসূচি ঘোষণা করে পগারপার” বলে সেই মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করলেন তাঁর প্রাক্তন সৈনিক শুভেন্দু অধিকারী। বিশ্লেষকদের মতে, নির্বাচনের সময় যত এগিয়ে আসছে, ততই রাজনৈতিক পারদ বাড়তে শুরু করেছে। যার ফলে চাঞ্চল্য ক্রমশ বাড়ছে।

তৃনমূলের সঙ্গে বিজেপির লড়াই অপেক্ষা সেই লড়াই শুভেন্দু অধিকারীর সঙ্গে তৃনমূলের শুরু হয়েছে বলেই মত রাজনৈতিক মহলের। আর এমতাবস্থায় ঘোষণা করেও নন্দীগ্রামের সভায় তৃনমূল নেত্রীর অনুপস্থিতি এখন শুভেন্দু অধিকারীর হাতে নতুন অস্ত্র তুলে দিয়েছে। যাকে তুলে ধরেই এদিন তৃনমূলকে কড়া ভাষায় আক্রমণ করলেন অধিকারী পরিবারের মেজো ছেলে বলে মত রাজনৈতিক মহলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!