এখন পড়ছেন
হোম > রাজনীতি > কংগ্রেস > ঘোষণা করা হল নির্বাচনের দিনক্ষণ, তাৎপর্যপূর্ণ বক্তব্য রাখলেন প্রদেশ কংগ্রেস সভাপতি

ঘোষণা করা হল নির্বাচনের দিনক্ষণ, তাৎপর্যপূর্ণ বক্তব্য রাখলেন প্রদেশ কংগ্রেস সভাপতি



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – আজ আগামী বিধানসভা নির্বাচনের দিনক্ষণ ঘোষিত হল। ৮ দফায় হতে চলেছে আগামী বিধানসভা নির্বাচন। নির্বাচন কমিশনের এই সিদ্ধান্তকে স্বাগত জানালেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। আজ বহরমপুরে কংগ্রেস কার্যালয় থেকে গণমাধ্যমের মুখোমুখি হলেন অধীর চৌধুরী। গণমাধ্যমে তিনি জানালেন যে, পশ্চিমবঙ্গের পরিস্থিতি অন্যান্য রাজ্য থেকে অনেকটাই পৃথক। ৮ দফায় ভোট গ্রহণ হলে, তা শান্তিপূর্ণ হবে বলে আশা ব্যক্ত করলেন তিনি।

এরপরেই শাসকদল তৃণমূলের প্রতি তীব্র অভিযোগ করলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। এ প্রসঙ্গে তিনি জানালেন যে, পশ্চিমবঙ্গের নির্বাচন মানেই আতঙ্ক, সন্ত্রাস, বুথ দখল, প্রশাসন ও শাসক দলের অশুভ আঁতাত। তাই তাঁরা দাবি জানিয়েছিলেন যে, শান্তিপূর্ণভাবে নির্বাচন করাবার। তিনি অভিযোগ করেছেন, তৃণমূল ও রাজ্য পুলিশের যোগসাজশের কারণে রাজ্যে নির্বাচন বারবার রক্তাক্ত হয়েছে।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী জানালেন, আগামী বিধানসভা নির্বাচনে যত বেশী নিরাপত্তা বাহিনী মোতায়েন করা হবে, ততোই ভালো হবে। তিনি জানান, গত পঞ্চায়েত নির্বাচনে প্রায় এক-তৃতীয়াংশ আসনে বিরোধীদের মনোনয়ন জমা দিতে দেওয়া হয়নি। তিনি জানিয়েছেন, আগামী বিধানসভা নির্বাচনে তেমনটি ঘটবে না। নির্বাচনে রাজ্যের প্রশাসনের উপর তাঁর যে আস্থা নেই, এটাই তাঁর বক্তব্যতে প্রকাশ পেল। অন্যদিকে আব্বাস সিদ্দিকীর সঙ্গে বাম, কংগ্রেসের জোট গঠন বিষয়ে তাৎপর্যপূর্ণ বক্তব্য রাখলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। এ প্রসঙ্গে তিনি জানালেন যে, বাম কংগ্রেসের জোট হয়ে গিয়েছে।

প্রসঙ্গত, ৮ দফায় নির্বাচনের সিদ্ধান্তকে মেনে নেননি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি অভিযোগ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের কথাতেই এমনটা করা হয়েছে। তাঁরা জেলাকেও ভাগ করে দিতে চাইছেন। তিনি জানিয়েছেন যে, দেশের মধ্যে তিনি হলেন একমাত্র মহিলা মুখ্যমন্ত্রী। তাঁকে হারাতে গোটা কেন্দ্রীয় সরকার নেমে পড়েছে। তবে তিনি চ্যালেঞ্জ করেছেন, সমস্ত চক্রান্ত তিনি ভেঙে দেবেন।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!