এখন পড়ছেন
হোম > জাতীয় > ঘিরে ধরে গেরুয়া জোটের প্রার্থীকে গুলিতে ঝাঁঝরা করে দিল দুষ্কৃতীরা! বিহার ভোটের আগে আতঙ্ক!

ঘিরে ধরে গেরুয়া জোটের প্রার্থীকে গুলিতে ঝাঁঝরা করে দিল দুষ্কৃতীরা! বিহার ভোটের আগে আতঙ্ক!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – দরজায় কড়া নাড়ছে বিহারের বিধানসভা নির্বাচন। দুদিন বাদেই যা শুরু হতে চলেছে। বিহারের আসন্ন বিধানসভা নির্বাচনকে কেন্দ্র করে বিভিন্ন রাজনৈতিক দলগুলোর মধ্যে তীব্র প্রতিদ্বন্দ্বিতা শুরু হয়েছে। এই থমথমে রাজনৈতিক পরিবেশেই সুপারি কিলারের গুলিতে প্রাণ হারালেন জেডিইউ প্রার্থী শ্রীনারায়ণ সিং। গুরুতর জখম হলেন তাঁর সঙ্গে থাকা দুজন।

যাদের অবস্থা সঙ্কটজনক। ক্ষুব্ধ জনতা তারা করলো এই সুপারি কিলারদের। যাদের মধ্যে দুজন ধরা পরল। গণপিটুনিতে তাদের অবস্থাও সঙ্কটজনক। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ালো। ঘটনাটি ঘটেছে বিহারের শিবহর জেলার হতসর গ্রামে। মৃত জেডিইউ নেতা শ্রীনারায়ণ সিং ছিলেন গ্রাম পঞ্চায়েত প্রধান। যাঁকে বিধানসভা নির্বাচনে প্রার্থী করা হয়েছিল। গতকাল শনিবার সারাদিন তিনি নির্বাচনের প্রচার চালান।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

সভাশেষে ফেরার সময় তাঁকে ঘিরে ফেলে একদম সুপার কিলার। গুলি চালানো শুরু হয়। গুলিতে ঝাঁঝরা হয়ে যায় তাঁর দেহ, তাঁর সঙ্গে থাকা দুজনও গুরুতর জখম হন। রক্তাক্ত অবস্থায় তাঁদের নিয়ে যাওয়া হয়েছিল সীতামাঢ়ি জেলা হাসপাতালে। হাসপাতালের চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। সুপারি কিলারদের তারা করে জেডিইউ সমর্থকরা। দুজন হামলাকারী ধরা পড়ে। গণপিটুনির পড়ে তাদের অবস্থাও আশঙ্কাজনক। এই ঘটনায় দুটি পিস্তল বাজেয়াপ্ত করা হয়েছে।

শেষ পর্যন্ত পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। শিবহর জেলায় সর্তকতা জারি করা হয়েছে। সেই সঙ্গে সর্তকতা জারি করা হয়েছে সীতামাঢ়ি জেলাতেও। বিভিন্ন এলাকায় পাহারা দিচ্ছে পুলিশ। জেডিইউ প্রার্থী শ্রীনারায়ণ সিং এর খুনের ঘটনায় জেডিইউ অভিযুক্ত করেছে আরজেডিকে । তারা অভিযোগ করেছে, বিহারের পুনরায় জঙ্গলরাজ্ চালু করার চেষ্টায় আছে আরজেডি। যদিও তাদের বিরুদ্ধে ওঠা অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছে আরজেডি। কিন্তু গতকাল যেভাবে রক্তাক্ত অবস্থায় খুন হলেন জেডিইউ প্রার্থী। তাতে বিহারের রাজনীতিতে গ্যাং হানার স্মৃতি ভেসে এলো। গ্যাংস অফ ওয়াসিপুর ছবির কথা যেন মনে পড়ে গেল।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!