এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > গেরুয়া শিবিরে নতুন অস্বস্তি- বিজেপি নেতার বিরুদ্ধে পসকো আইন ভাঙার অভিযোগ, পৌঁছাল নোটিশ

গেরুয়া শিবিরে নতুন অস্বস্তি- বিজেপি নেতার বিরুদ্ধে পসকো আইন ভাঙার অভিযোগ, পৌঁছাল নোটিশ



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – গেরুয়া শিবিরের অস্বস্তি যেন আর কাটতে চাইছেনা। সম্প্রতি কোকেন কান্ড ঘিরে রাজ্য জুড়ে সমালোচনার মুখে পড়েছে গেরুয়া শিবির। সেই অস্বস্তি কাটতে না কাটতেই নতুন বিতর্ক মাথাচাড়া দিয়ে উঠছে। এবার বোলপুরের প্রাক্তন তৃণমূল সাংসদ তথা বিজেপি সর্বভারতীয় সাধারণ সম্পাদক অনুপম হাজরার বাড়িতে এবার পৌঁছে গেল কলকাতা পুলিশের সাইবার সেলের নোটিশ। হঠাৎ করে অনুপম হাজরার বাড়িতে সাইবার সেলের নোটিশ আসার কারণ নিয়ে খোঁজ চালাতে মিললো আসল কারণ।

জানা গিয়েছে শিশু সুরক্ষা কমিশনের অভিযোগের ভিত্তিতে নোটিশ গিয়েছে অনুপম হাজরার কাছে। যদিও অনুপম হাজরা থেকে শুরু করে বিজেপির অন্যান্য নেতারা বলতে শুরু করেছেন, প্রতিহিংসার রাজনীতি চলছে বর্তমানে রাজ্যে। এ প্রসঙ্গে অনুপম হাজরা খোলাখুলি জানিয়েছেন, কয়লা পাচারের অভিযোগে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়ি সিবিআইয়ের হাজিরা ও জেরার বদলা নেওয়া হচ্ছে তাঁকে নোটিশ পাঠিয়ে। প্রসঙ্গত জানা গেছে, জোড়াবাগান থানা এলাকার নাবালিকা ধর্ষিতার পরিচয় প্রকাশে এই বিপত্তি।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

সম্প্রতি জোড়াবাগান থানা এলাকায় নাবালিকা ধর্ষণ এবং খুনের ঘটনা নিয়ে জোর তোলপাড় হয়ে গিয়েছিল কলকাতা শহর সহ রাজ্যজুড়ে। সেসময় ধর্ষিতা নাবালিকার নাম প্রকাশ করে তাঁর পরিবারকে সঙ্গে নিয়ে রাজভবনে যান অনুপম হাজরা রাজ্যপালের সাথে দেখা করতে। এবং সেই ছবি সোশ্যাল মিডিয়াতেও শেয়ার করেন। যথারীতি অভিযোগ উঠেছে বিজেপি নেতা অনুপম হাজরার বিরুদ্ধে পকসো আইন অমান্য করার। আর সেই সূত্রেই শিশু সুরক্ষা কমিশন থেকে কলকাতা সাইবারক্রাইম বিভাগে অনুপম হাজরার বিরুদ্ধে অভিযোগ করা হয়।

সেই অনুযায়ী অনুপম হাজরাকে নোটিশ পাঠানো হয়েছে এবং জবাবদিহি চাওয়া হয়েছে। এই ঘটনার সূত্রে গেরুয়া শিবির থেকে ব্যাপক ক্ষোভ প্রকাশ করা হয়েছে। বিশেষজ্ঞদের একাংশের মতে, ঘটনা ঘটেছে অনেকদিনই, তাহলে এতদিন পরে আইনি তৎপরতার পেছনে কি অন্য কোনো কারণ? অন্যদিকে এই ঘটনা যে  রাজ্য জুড়ে চলছে এখন আইনি যুদ্ধ। রাজনৈতিক ময়দান থেকে দুই শিবিরের লড়াই এখন পৌঁছে গিয়েছে আদালতের দরবারে। আইনি ঝামেলায় পড়তে হচ্ছে দুই পক্ষকেই। পাশাপাশি এই ঘটনা গেরুয়া শিবিরকে যে নতুন অস্বস্তিতে ফেলল তা বলাইবাহুল্য।

 

আপনার মতামত জানান -

ট্যাগড
Top
error: Content is protected !!