এখন পড়ছেন
হোম > বিশেষ খবর > গন্ডগোল বাঁধাতে গিয়ে গ্রামবাসীদের হাতেই আটক দুই তৃণমূল আশ্রিত দুষ্কৃতী

গন্ডগোল বাঁধাতে গিয়ে গ্রামবাসীদের হাতেই আটক দুই তৃণমূল আশ্রিত দুষ্কৃতী



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – আগামী বিধানসভা নির্বাচনের পূর্বে রাজ্যের নানাস্থানে বারবার ঘটছে নানা অপ্রীতিকর ঘটনা। বোমাবাজি, গুলি, সংঘর্ষ দেখা যাচ্ছে বারবার। পূর্ব মেদিনীপুর জেলার খেজুরিতে বেশ কিছুটা সময় ধরে বারবার বোমাবাজি ও সন্ত্রাসের ঘটনা ঘটেছিল। যে কারণে স্থানীয় বাসিন্দারা যথেষ্ট আতঙ্কিত ছিলেন। গতকাল খেজুরির ২ নম্বর ব্লকের সাতসিমলি এলাকা থেকে গ্রামবাসীদের হাতে ধরা পড়ে দুই দুষ্কৃতী।

কিছুদিন ধরেই পূর্ব মেদিনীপুর জেলার খেজুরির দু’নম্বর ব্লকের সাতসিমলি এলাকাতে বারবার সন্ত্রাস ও বোমাবাজির ঘটনার অভিযোগ উঠছিল। এই ঘটনায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা জড়িত বলে অভিযোগ করেছে বিজেপি। গতকাল গভীর রাতে বেশকিছু স্থানীয় গ্রামবাসী ও বিজেপি নেতা একসঙ্গে গোটা গ্রাম ঘিরে ফেলেন। এসময় দুই দুষ্কৃতী একেবারে হাতেনাতে ধরা পরে। এরপর প্রচণ্ড মারধোর করে, তাদেরকে তুলে দেওয়া হয় পুলিশের হাতে।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

গতকাল থানায় খবর দেওয়ার পর দ্রুত ঘটনাস্থলে পৌঁছে যায় পুলিশ। দুই দুষ্কৃতীকে পুলিশ আটক করেছে। গতকাল এই ঘটনায় এলাকায় তীব্র শোরগোল ছড়িয়ে পড়ে। শেষ পর্যন্ত এলাকা শান্ত করতে ও নিরাপত্তার কারণে এলাকায় আনা হয় বিরাট পুলিশ বাহিনী। আবার গতকাল নিউটাউন থেকে অস্ত্র সমেত পুলিশের হাতে ধরা পড়ে এক সন্দেহভাজন। বিধানসভা নির্বাচনের প্রাক্কালে রাজ্যজুড়ে বারবার সন্ত্রাস ও অপ্রীতিকর ঘটনা উদ্বেগ বাড়াচ্ছে পুলিসের। বিধানসভা নির্বাচনে নিরাপত্তার কথা চিন্তা করে অধিক পরিমাণে কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করার সিদ্ধান্ত নিয়েছে নির্বাচন কমিশন।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!