এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > “গদ্দাররা অনেক বেইমানি করেছে, এবার তারা বিজেপির প্রার্থী।” দলত্যাগীদের কঠোর বার্তা মুখ্যমন্ত্রীর

“গদ্দাররা অনেক বেইমানি করেছে, এবার তারা বিজেপির প্রার্থী।” দলত্যাগীদের কঠোর বার্তা মুখ্যমন্ত্রীর



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – বিধানসভা নির্বাচনের পূর্বে তৃণমূলের একের পর এক হেভিওয়েট দল ত্যাগ করেছেন। সম্প্রতি এই দলত্যাগীরাই হয়ে উঠেছেন তৃণমূলের কাছে বিরাট চ্যালেঞ্জ। যাদের মধ্যে রয়েছেন শুভেন্দু অধিকারী, রাজীব বন্দ্যোপাধ্যায়ের মত আরও অনেকে। আজ পূর্ব মেদিনীপুরের এগরার জনসভা থেকে দলত্যাগীদের উদ্দেশ্যে কঠোর বার্তা দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁদের উদ্দেশ্য করে তিনি জানালেন যে, গদ্দারেরা অনেক বেঈমানি করেছেন, এখন তাঁরা বিজেপির প্রার্থী হয়েছেন।

আজ পূর্ব মেদিনীপুরে জনসভা করছেন মুখ্যমন্ত্রী। পূর্ব মেদিনীপুরে আজ একাধারে আছে তিনটি জনসভা। সম্প্রতি এগরার জনসভায় বক্তব্য রাখলেন মুখ্যমন্ত্রী। এরপর তিনি বক্তব্য রাখবেন পটাশপুর, মেচেদার জনসভায়। এগরার জনসভা থেকে মুখ্যমন্ত্রী দলত্যাগীদের উদ্দেশ্যে জানালেন যে, যথেষ্ট বেঈমানি করেছেন তাঁরা, কিন্তু এবার আর হবে না। এখন গদ্দারদের করা হয়েছে বিজেপির প্রার্থী। তিনি কটাক্ষ করলেন, বিজেপিতে পুরানো লোকের আর নেই। তাঁরা ঘরে বসে কাঁদছেন। সিপিএমের হার্মাদ ও তৃণমূলের কিছু লোক ছড়ি ঘোড়াচ্ছে বিজেপিতে গিয়ে। তিনি অভিযোগ করেছেন মহিলারা সুরক্ষিত নন বিজেপিতে।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

দলত্যাগী প্রাক্তন তৃণমূলীদের গদ্দার, মীরজাফর ইত্যাদি বিশেষণে সম্বোধন করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি জানালেন, পুরোনো বিজেপির নেতারা ঘরে বসে কাঁদছেন। সিপিএম থেকে কিছু গদ্দার, তৃণমূল থেকে কিছু মীরজাফরকে এখন বিজেপির প্রার্থী করা হয়েছে। সরাসরি নাম না করেও, এগরার জনসভা থেকে মুখ্যমন্ত্রী জানালেন যে, কোন গদ্দার যদি মনে করে, তবে তাঁরা জেনে রাখুন যে, এক ইঞ্চিও জমি তিনি ছাড়বেন না। অনেক অন্ধ ভালোবাসা তিনি দিয়েছেন, কিন্তু আজ তাঁরাই তাঁর সঙ্গে গদ্দারি করছে।

দলত্যাগীদের তীব্র কটাক্ষের পর মুখ্যমন্ত্রী প্রবল আক্রমণ করলেন প্রধান প্রতিদ্বন্দ্বী বিজেপিকে। তিনি জানালেন, তাঁর পায়ে চোট করে দিয়েছে, খুব যন্ত্রণা হচ্ছে। তাঁর যন্ত্রণা মা-বোনেদের হাতে ছেড়ে দিয়েছেন তিনি। বিজেপিকে কটাক্ষ করে তিনি জানালেন, নির্বাচন এলেই বিজেপি হরিবোল বলে থাকে, কিন্তু পেছন থেকে ডাকাতি করে। মাথায় তীলক লাগিয়ে বিজেপি নেতারা বলে, একে মারব, ওকে মারব। তিনি জানালেন বাংলা বাংলাতেই থাকবে, বাংলা বিজেপির ঘর নয়।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!