এখন পড়ছেন
হোম > খেলা > ফ্রেঞ্চ ওপেনের মহারণ – নাদাল বনাম ফেডেরার ম্যাচের শেষ ফলাফল কি হল? জেনে নিন বিস্তারিত

ফ্রেঞ্চ ওপেনের মহারণ – নাদাল বনাম ফেডেরার ম্যাচের শেষ ফলাফল কি হল? জেনে নিন বিস্তারিত



ফ্রেঞ্চ ওপেনের সেমিফাইনালে মুখোমুখি হয়েছিলেন রজার ফেডেরার আর রাফারেল নাদাল। একে ক্লে কোর্ট, আবার তার উপরে ফ্রেঞ্চ ওপেন। তাই অ্যাডভান্টেজ নাদাল সেকথা বলাই বাহুল্য। তাও নামটা যেহেতু ফেডেরার তাই সবার আশা ছিল লড়াই হবে জোরদার।

কিন্তু ফরাসি ওপেনের সেমিফাইনালে রজার ফেডেরারকে স্ট্রেট সেটে হারিয়ে ফাইনালে পৌঁছালেন নাদাল। খেলার ফল নাদালের পক্ষে ৬-৩, ৬-৪, ৬-২। তবে উত্তেজনাকর ম‍্যাচ যতটা হবে ভাবা হয়েছিল তার ১০%-ও পেলেননা দর্শকরা। ‘ক্লে কোর্টের বাদশা’ নাদালের টেনিসের সামনে দাঁড়াতেই পারলেন না ফেডেরার।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

প্রথম সেটে ছয়টি ব্রেক পয়েন্ট থেকে ফিরেও শেষ রক্ষা করতে পারেননি ফেডেরার। ৬-৩ এ প্রথম সেট জেতেন রাফা। বেসলাইন থেকে একের পর এক র‍্যালিতে রাফা এদিন পরাস্ত করেন ফেডেরারকে। দ্বিতীয় সেটে নবম গেমে শূন্য পয়েন্ট থেকে ফিরে আসেন নাদাল। গেম জেতেন। তারপর ম্যাচে থেকে ধীরে ধীরে হারিয়ে যান ফেডেরার।

তৃতীয় সেটে ফের চাপে পড়েন ফেডেক্স। খেলায় বাড়তে থাকে আনফোর্সড এরর। তৃতীয় গেমেই তাঁর সার্ভিস ব্রেক করেন নাদাল। তারপর ম্যাচে ফেরার সব আশা শেষ হয়ে যায় ফেডেরারের। আগামী রবিবার ফাইনালে জোকোভিচ বনাম থিয়েম ম‍্যাচের জয়ীর মুখোমুখি হবেন নাদাল।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!