এখন পড়ছেন
হোম > রাজ্য > ফেডারেল ফ্রন্ট ও মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে বড়সড় অভিযোগ করলেন কংগ্রেস নেত্রী

ফেডারেল ফ্রন্ট ও মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে বড়সড় অভিযোগ করলেন কংগ্রেস নেত্রী



দেশজুড়ে বিজেপিকে আটকাতে তৈরি হয়েছে বিরোধীদের মহাজোট। যেখানে কংগ্রেস এবং তৃনমূলের মত রাজনৈতিক দলগুলোও রয়েছে। কিন্তু কেন্দ্রে কংগ্রেসের সাথে তৃনমূলের সখ্যতা থাকলেও রাজ্যে সেই তৃনমূল এবং কংগ্রেসের মধ্যে আদায় কাচকলায় সম্পর্ক। সারা ভারতে মোদী বিরোধী জোটে থাকলেও রাজ্যে সেই তৃনমূল শাসকদল হওয়ার সুবাদে কংগ্রেসের কর্মীদের প্রতি সন্ত্রাস চালাচ্ছে এই অভিযোগ তুলে হাইকমান্ডের কাছে বারে বারে ন্যায়বিচারের দাবি জানিয়ে এসেছে প্রদেশ কংগ্রেস।

এবারে ফের সেই তৃনমূল সুপ্রিমো তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে বিরোধী মহাজোট প্রসঙ্গে কটাক্ষ করলেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী দীপা দাশমুন্সি। এদিন শিলিগুড়িতে এসে এক সাংবাদিক বৈঠকে তিনি বলেন, ” মমতা বন্দ্যোপাধ্যায় ফেডারেল ফ্রন্টের কথা বললেও তা তৈরিই হয়নি। বিজেপির সাথে যোগ রেখে উনি সিবিআই তদন্ত আটকে দিচ্ছেন।” প্রসঙ্গত উল্লেখ্য, সম্প্রতি উত্তর দিনাজপুরের চোপড়ায় পঞ্চায়েতে বোর্ড গঠনকে কেন্দ্র করে এক গন্ডগোলে উত্তপ্ত হয়ে উঠেছিল রাজ্য রাজনীতি।

এদিন সেই ব্যাপারেও মুখ খুলেন কংগ্রেসের এই দাপুটে নেত্রী। তিনি বলেন, “চোপড়ায় যা হয়েছে তা মানুষের সাথে তৃনমূলের লড়াই। পঞ্চায়েতে দুর্নীতি হয়েছে। বাংলায় আজ আর গনতন্ত্র নেই।” এমনকী বোর্ড গঠনে গন্ডগোলের সাথে কারা জড়িত তার সম্পূর্নটা জানা সত্তেও মুখ্যমন্ত্রী কোনো ব্যাবস্থা নিচ্ছেন না বলে দাবি দীপা দাশমুন্সির। তবে শুধু রাজ্যের তৃনমূল নয়, এদিনের সাংবাদিক বৈঠক থেকে কেন্দ্রের বিজেপিকে সরকারকেও রাফাল দুর্নীতি প্রসঙ্গে তুলোধোনা করেন তিনি।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

রাফাল রক্ষনাবেক্ষনে সাতদিন আগে তৈরি রিলায়েন্সের এক কোম্পানীর সাথে চুক্তি করে দেশের সর্বনাশ করছে বিজেপি বলে মত এই কংগ্রেস নেত্রীর। আর এই ব্যাপারে বিজেপির বিরুদ্ধে কর্মীদের আন্দোলনে নামারও নির্দেশ দেন তিনি। রাজনৈতিক মহলের মতে, একদিকে রাজ্যের তৃনমূল এবং অপরদিকে কেন্দ্রের বিজেপি দুই দলকেই একযোগে কটাক্ষ করে বিজেপি বিরোধী মহাজোটে তৃনমূলকে নেওয়ার ব্যাপারে যে তাঁর সম্মতি নেই তা ফের প্রমান করলেন রায়গঞ্জের কংগ্রেস নেত্রী দীপা দাশমুন্সি।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!