এখন পড়ছেন
হোম > খেলা > মরশুমের প্রথম ডার্বিতে আজ উপরিপাওনা অনুপমের গান, সায়ন্তিকার নাচ – জানুন বিস্তারিত

মরশুমের প্রথম ডার্বিতে আজ উপরিপাওনা অনুপমের গান, সায়ন্তিকার নাচ – জানুন বিস্তারিত



কলকাতার ইস্টবেঙ্গল মাঠে জি বাংলা ফুটবল লিগের মঞ্চে অনুষ্ঠিত হবে মরসুমের প্রথম ডার্বি। আর সেই ডার্বির পর সমাপ্তি অনুষ্ঠানে ‘উপরিপাওনা’ হতে চলেছে অভিনেত্রী সায়ন্তিকার বিশেষ পারফরম‍্যান্স ও সঙ্গে অনুপম রায়ের গান। সায়ন্তিকা ও অনুপমের পারফরম‍্যান্স ছাড়াও সঙ্গে থাকছে আরও অনেক আকর্ষণ।

বিগত এক মাস ধরেই এই প্রতিযোগিতার খেলাগুলি সম্প্রচার হয়েছে জি বাংলা সিনেমার পর্দায়। পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলার ফুটবল প্রতিভাদের সন্ধানই এই প্রতিযোগিতার মূল লক্ষ‍্য ছিল। মোট ১৬টি টিম অংশ নিয়েছিল এই প্রতিযোগিতায়। অপেক্ষা ফাইনাল ম‍্যাচের যা অনুষ্ঠিত হবে ইস্টবেঙ্গল মাঠে দুই চির প্রতিদ্বন্দ্বীর মধ‍্যে – মোহনবাগান ও ইস্টবেঙ্গলের মধ্যে।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

প্রসঙ্গত অংশগ্রহণকারী টিমগুলির ব্র‍্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে নির্বাচিত হন জনপ্রিয় অভিনেত্রীরা। প্রত্যেকটি ম‍্যাচেই তারকাদের উপস্থিতি প্রেরণা জুগিয়েছে তরুণ ফুটবল প্রতিভাদের। দুই ফাইনালিস্ট ইস্টবেঙ্গল ও মোহনবাগানের অনূর্ধ্ব ১৯ টিম। সম্প্রতি এই লিগ নিয়ে একটি দারুণ মিউজিক ভিডিও তৈরি করেছে জি বাংলা যা শেয়ার করা হয়েছে জি বাংলার সোশাল মিডিয়া পেজে।

শুক্রবার মোহনবাগান মাঠে অনুষ্ঠিত হয়েছিল দুটি সেমি ফাইনাল ম্যাচ। প্রথম সেমি ফাইনালে অ্যাডামাস ইউনিভার্সিটি উত্তর ২৪ পরগনা মাস্টার্সকে ১-০ গোলে হারিয়ে ফাইনালে ওঠে মোহনবাগান। অন্য সেমি ফাইনালে এরিয়ান্সকে ২-০ গোলে হারিয়ে ফাইনালে ওঠে ইস্টবেঙ্গল। জি বাংলা ফুটবল লিগ আসলে একটা ট্যালেন্ট হান্ট। যেখানে ফুটবলের সঙ্গে রয়েছে বিনোদনের মিশ্রন।

বাংলার বিভিন্ন প্রান্ত থেকে প্রতিভা খুঁজে বের করাই এই লিগের মূল উদ্দেশ্য। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল পাবে ৫০ লাখ টাকা। রানার্স ৩০ লাখ। ফেয়ার প্লে ট্রফি পাওয়া দল পাবে ৩ লাখ টাকা। সেরা গোলকিপার, সর্বোচ্চ গোলদাতা, টুর্নামেন্টের সেরা প্লেয়ার দু লাখ টাকা করে পাবেন। টুর্নামেন্টের সেরা ফুটবলার তিন সপ্তাহের জন্য ম্যাঞ্চেস্টার ইউনাইটেড কিংবা লিডস অ্যাকাডেমিতে ট্রেনিং করতে যাওয়ার সুযোগ পাবেন। ফাইনালে ইস্টবেঙ্গল মাঠে হাজির থাকবেন প্রতিযোগিতার ব্র্যান্ড অ্যাম্বাসডর সৌরভ গাঙ্গুলি।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!