এখন পড়ছেন
হোম > অন্যান্য > আজ দেশজুড়ে পালিত হচ্ছে দশেরা! জানেন কি ‘রাবণ সংহিতায়’ বর্ণিত আছে বড়লোক হওয়ার তিন সহজ উপায়?

আজ দেশজুড়ে পালিত হচ্ছে দশেরা! জানেন কি ‘রাবণ সংহিতায়’ বর্ণিত আছে বড়লোক হওয়ার তিন সহজ উপায়?



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – বিজয় দশমী বা দশেরা উৎসব হিন্দু ধর্মের প্রধান উৎসব। এটি বিজয়া দশমী উৎসব নামেও পরিচিত। এই বছর, এই উৎসব আজ দেশজুড়ে পালিত হচ্ছে। ধর্মীয় বিশ্বাস অনুসারে, এই উৎসবটি আসলে অসত্যের উপরে সত্যের বিজয় এবং মন্দের উপরে ভালোর বিজয় হিসাবে উদযাপিত হয়। আর তাই দশেরার দিনে ভারতে রাবণের প্রতিমূর্তি পোড়ানো হয়।

রাবণ ব্যক্তি হিসাবে সর্বাধিক বিদ্বান ছিলেন, তবে তাঁর অহংকার তাঁর অধঃপতনের কারণ হয়ে দাঁড়িয়ে ছিল। তিনি শিবের এক প্রবল ভক্ত ছিলেন। কথিত আছে যে শিবের ভক্তিতে রাবণ ‘শিবতান্ডব স্তোত্র’ রচনা করেছিলেন। তিনি জ্যোতিষশাস্ত্র এবং তন্ত্র মন্ত্রেও অসম্ভব দক্ষ ছিলেন। তিনি রাবণ সংহিতা নামে একটি বই লিখেছিলেন। এই বইটিতে তিনি অনেকগুলি পদক্ষেপ দিয়েছেন, যার কারণে কোনও ব্যক্তি সব ধরণের সুখ পেতে পারেন। এই ব্যবস্থাগুলি নিম্নরূপ –

অর্থ সম্পর্কিত সমস্যার জন্য এই প্রতিকারটি করুন – অর্থ সম্পর্কিত সমস্ত সমস্যা নির্ণয়ের জন্য, “ওঁ সরস্বতী ঈশ্বরী ভগবতী মাতা ক্রাং ক্লিং শ্রী শ্রী মম ধনং দেহি ফট স্বাহা” – এই মন্ত্রটি পর পর ৪০ দিন জপ করলে মহালক্ষ্মীর অনুগ্রহ বাড়ে। যদি আপনার অর্থ কোথাও দীর্ঘদিন আটকে থাকে, তবে এই মন্ত্র জপ করলে আপনি আপনার প্রাপ্য পেয়ে যাবেন বলে রাবণ সংহিতায় লেখা আছে।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

অর্থনৈতিক অবস্থার উন্নতি করতে এই মন্ত্রটি উচ্চারণ করুন – আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করার জন্য, আপনি রুদ্রাক্ষের মালা নিয়ে টানা ২১ দিনের জন্য ‘ওঁ হিং শৃং ক্লিং নমঃ ধ্ব ধ্ব স্বাহা‘ মন্ত্রটি জপ করে দেখুন। এই পদক্ষেপটি গ্রহণ করার পরে, আপনার আর্থিক অবস্থান আরও জোরদার হবে। আয়ের মাধ্যমও বাড়বে বলে রাবণ সংহিতায় বর্ণিত আছে।

অর্থ বা ধনলাভের জন্য এই প্রতিকারটি করুন – রাবণ তাঁর ‘রাবণ সংহিতায়’ দুর্বাকে অত্যন্ত অলৌকিক বলে মনে করেন। অর্থ বা সম্পদ বৃদ্ধি করতে পেতে, দূর্বাঘাস দুধে ডুবিয়ে তা দিয়ে কপালে তিলক কাটার বিধি দেওয়া হয়েছে। অনেক বিশেষজ্ঞই মেনে নিয়েছেন রাবণ সংহিতায় বর্ণিত দূর্বাঘাসের এই ব্যবহার সত্যিই অত্যন্ত কার্যকর।

খ্যাতি অর্জনের জন্য এই কাজটি করুন – রাবণ সংহিতার মতে, সমাজে আপনার খ্যাতি ও সম্মান বাড়ানোর জন্য, বিল্বপত্র অর্থাৎ বেলপাতায় চন্দন ঘষে নিয়ে লাগান। এই প্রতিকারটি করার মাধ্যমে আপনার খ্যাতি, সম্মান ও শ্রদ্ধা অলৌকিকভাবে বৃদ্ধি পাবে বলে রাবণ সংহিতা দাবী করে, যা অনেক জ্যোতিষবিদই সঠিক বলে মনে করেন।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!