এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > ফেরার যুব তৃণমূল নেতার বিরুদ্ধে বড়সড় পদক্ষেপ সিবিআইয়ের, জেনে নিন

ফেরার যুব তৃণমূল নেতার বিরুদ্ধে বড়সড় পদক্ষেপ সিবিআইয়ের, জেনে নিন



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – বেশ কিছুদিন যাবৎ গরু পাচার চক্র এবং কয়লা পাচার চক্র নিয়ে সক্রিয় হয়ে উঠেছে সিবিআই। বিভিন্ন জায়গায় খানাতল্লাশির সাথে সাথে সিবিআইয়ের সন্দেহভাজনের তালিকায় উঠে আসতে থাকে থাকে একের পর এক হেভিওয়েট নাম। বিএসএফ কর্তা সতীশ কুমার এবং এনামুল হককে জেরা করে সামনে আসে তৃণমূল যুব নেতা বিনয় মিশ্রের নাম। কিন্তু তদন্ত চলাকালীনই রাতারাতি বিনয় মিশ্র যেন উবে গেছে। কোথাও তাঁকে খুঁজে পাওয়া যাচ্ছেনা।

আর এবার বিনয় মিশ্রের বিরুদ্ধে বিরুদ্ধে একাধিক অভিযোগ এনে চার্জশিট পেশ করল সিবিআই। সূত্রের খবর, আসানসোল সিবিআই আদালতে একটি সাপ্লিমেন্ট চার্জশিট দাখিল করা হয়েছে। গত 14 ফেব্রুয়ারি আসানসোল সিবিআই আদালতে গরু পাচারকারী এনামুল হক এবং বিএসএফ কমান্ডার সতীশ কুমারসহ 5 জনের বিরুদ্ধে চার্জশিট দাখিল করা হয়। বুধবার আবারো গরু পাচারকারী তৃণমূল যুব নেতা বিনয়ের নামে চার্জশিট দাখিল করল সিবিআই।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

জানা যাচ্ছে, সিবিআই চার্জশিটে বিনয় মিশ্রের বিরুদ্ধে প্রতারণা সহ একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে। প্রসঙ্গত, গরু পাচার কাণ্ডে তল্লাশি শুরু হতেই তৃণমূলের যুব নেতা চম্পট দেয় বলে জানা যায়। অন্যদিকে রাজনৈতিক মহলের অনেকেই মনে করছেন একুশের বিধানসভা নির্বাচনের আগে তৃণমূল শিবিরের একজন যুবনেতা সিবিআইয়ের কালো তালিকাভুক্ত হওয়ায় যথারীতি অস্বস্তির মুখে রাজ্যের ঘাসফুল শিবির। পাশাপাশি রাজ্যজুড়ে তীব্র আলোড়ন সৃষ্টি হয়েছে মুখ্যমন্ত্রীর ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে সিবিআই পৌঁছানোয়।

অন্যদিকে বিনয় মিশ্রের ফেরার হওয়ার পেছনে তৃণমূলের উচ্চপদের নেতাদের হাত থাকতে পারে বিরোধীরা অভিযোগ করেছে। পাশাপাশি রাজ্যজুড়ে চলা দুর্নীতির বিরুদ্ধে সরব হয়েছে বিরোধীরা বহুদিন ধরেই। আর এবার বিনয় মিশ্রের বিরুদ্ধে সিবিআই চার্জশিট পেশ বিরোধীদের অভিযোগকেই মান্যতা দিল বলে মনে করা হচ্ছে। তবে বিনয় মিশ্রের খোঁজ চলছে সর্বত্র। আর এই নিয়ে তৃণমূল ও বিজেপির তরজাও চলছে নিয়মমাফিক। গেরুয়া শিবিরের দাবী বিনয় মিশ্র গ্রেফতার হলে তৃণমূলের রাঘব বোয়ালদের নাম বেরিয়ে আসবে, তাই তাঁকে সিবিআইয়ের হাত থেকে বাঁচানো চলছে।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!