এখন পড়ছেন
হোম > রাজনীতি > বিজেপি > ফের রাজ্যপালের দ্বারস্থ শুভেন্দু অধিকারী, বড়সড় পদক্ষেপের সম্ভাবনায় জল মাপছে রাজনীতি মহল

ফের রাজ্যপালের দ্বারস্থ শুভেন্দু অধিকারী, বড়সড় পদক্ষেপের সম্ভাবনায় জল মাপছে রাজনীতি মহল



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – কিছুদিন আগেই রাজ্যের ভোট পরবর্তী হিংসা নিয়ে রাজ্যপালের কাছে অভিযোগ করেছিলেন শুভেন্দু অধিকারী। একাধিক বিধায়ককে নিয়ে রাজভবনে গিয়েছিলেন তিনি। রাজ্যপালের কাছে তিনি অভিযোগ করেছিলেন, রাজ্যে ভোট পরবর্তী হিংসা নিয়ে। এরপর প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী সহ অন্যান্য একাধিক কেন্দ্রীয় মন্ত্রীর সঙ্গে বৈঠক করেছেন তিনি। দিল্লি থেকে ফেরার পর আবার রাজ্যপালের সঙ্গে বৈঠক করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। জানা যাচ্ছে এই বৈঠকে তিনি জানিয়েছেন যে, ভোট পরবর্তী হিংসা রাজ্যে এখনও অব্যাহত রয়েছে। রাজ্যের শান্তিশৃঙ্খলা ফিরিয়ে আনতে রাজ্যপালের হস্তক্ষেপের দাবি করেন তিনি।

গতকাল, রাজ্যপালের সঙ্গে সাক্ষাৎ করেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। রাজ্যপালের সঙ্গে বৈঠকের পর টুইট করে তিনি জানিয়েছেন যে, ক্ষতিগ্রস্ত বিরোধী কর্মীদের ন্যায় বিচারের উদ্দেশ্যে মাননীয় রাজ্যপালের সঙ্গে তিনি বৈঠক করেছেন। রাজ্যে ভোট-পরবর্তী হিংসা কিভাবে বন্ধ করা যায়? সে বিষয়ে রাজ্যপালের সঙ্গে আলোচনা হয়েছে তাঁর। ভোট পরবর্তী হিংসার ছবিও রাজ্যপালের কাছে তিনি পেশ করেছেন।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

রাজ্যপালের সঙ্গে শুভেন্দু অধিকারীর এই হঠাৎ বৈঠক নানা প্রশ্ন ও জল্পনা তুলে দিয়েছে রাজনীতি মহলে। অনেকে মনে করছেন, এবার কোন বড়োসড়ো পদক্ষেপ নিতে পারেন রাজ্যপাল জগদীপ ধনকর। যে কারণে অস্বস্তি বাড়ছে রাজ্যের শাসক দল তৃণমূলের। এদিকে সম্প্রতি উত্তরবঙ্গ সফরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন রাজ্যপাল জগদীপ ধনকর। উত্তরবঙ্গ সফরের আগেই শুভেন্দু অধিকারীর সঙ্গে এই বৈঠক নানা প্রশ্ন, জল্পনা তুলে দিয়েছে।

এই বৈঠকের পর রাজ্যপাল টুইট করে জানিয়েছেন যে, বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর সঙ্গে তাঁর দেখা হয়েছে। ভোট পরবর্তী হিংসা, মানবাধিকার লংঘন, গোটা রাজ্যে মিথ্যা অভিযোগে মামলা দায়ের করা ইত্যাদি নিয়ে তাঁর হস্তক্ষেপের দাবি করেছেন তিনি। মানবাধিকার লংঘন, বর্বরোচিত অপরাধের ঘটনায় তদন্ত করা হয়নি, অভিযুক্তদের গ্রেফতারের সংখ্যা কম বলেও, অভিযোগ করেছেন রাজ্যপাল জগদীপ ধনকর। অন্যদিকে, বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের ডাকে আগামী বুধবার দিল্লি যাচ্ছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের সঙ্গে বৈঠকের কথা আছে তাঁর। রাজ্যপালের সঙ্গে বৈঠকের পরই তাঁর দিল্লি যাত্রা নিয়েও চলছে তুমুল জল্পনা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!