এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > ফের ঘরওয়াপসি, বিজেপি ছেড়ে তৃণমূলে হেভিওয়েট সুপারস্টার!

ফের ঘরওয়াপসি, বিজেপি ছেড়ে তৃণমূলে হেভিওয়েট সুপারস্টার!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –বর্তমানে টলিউডের আধিপত্য কার দখলে থাকবে, তা নিয়ে তৃণমূল এবং বিজেপির মধ্যে প্রতিযোগিতা তুঙ্গে। প্রতিনিয়ত বিশিষ্ট অভিনেতা-অভিনেত্রীরা কেউ তৃণমূল, আবার কেউ বা বিজেপিতে যোগ দিতে শুরু করেছেন। আর এই পরিস্থিতিতে ব্যাপক চাপে পড়ে গেল ভারতীয় জনতা পার্টি। সূত্রের খবর, এবার ভারতীয় জনতা পার্টি ছেড়ে তৃণমূল কংগ্রেসের নাম লেখালেন বিশিষ্ট অভিনেত্রী সুভদ্রা মুখোপাধ্যায়। বেশ অনেকদিন আগেই তিনি গেরুয়া শিবিরে নাম লিখিয়েছিলেন। কিন্তু এবার নির্বাচনের মুখে তার তৃণমূল কংগ্রেসে যোগদান যে বিজেপির অস্বস্তি অনেকটাই বাড়িয়ে দিল, তা বলার অপেক্ষা রাখে না।

জানা গেছে, এদিন তৃণমূল ভবনে বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগ দেন এই অভিনেত্রী। যেখানে তার হাতে দলের পতাকা তুলে দেন রাজ্যের নারী এবং শিশু কল্যাণ মন্ত্রী শশী পাঁজা। আর তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়ার পর রীতিমত প্রাক্তন দল ভারতীয় জনতা পার্টির বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করতে দেখা যায় সুভদ্রা মুখোপাধ্যায়কে।

তিনি বলেন, “ভারতীয় জনতা পার্টির সবকা সাথ সবকা বিকাশের স্লোগান শুনেই আমি বিজেপিতে যোগ দিয়েছিলাম। কিন্তু আমার মোহভঙ্গ হয়েছে। যাদের মনুষত্ব আছে, তারা বিজেপি ছেড়ে দেবেন। যাদের মনুষত্ব আছে, তাদের সকলের তৃণমূল কংগ্রেসে আসা উচিত। দিদি সকলকে বাঁচিয়ে রেখেছেন। আমি চাই, পশ্চিমবঙ্গকে বাঁচাতে। উত্তরপ্রদেশের মত তৈরি করতে চাই না। আমরা জমি ছাড়ব না। পশ্চিমবঙ্গকে বাঁচাতে হবে।”


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

রাজনৈতিক পর্যবেক্ষকরা বলছেন, বর্তমানে অরাজনৈতিক মুখরা সবথেকে বেশি রাজনীতিতে যোগদান করতে শুরু করেছেন। কিন্তু অনেকদিন আগেই বিজেপিতে যোগ দিয়েছিলেন এই বিশিষ্ট অভিনেত্রী সুভদ্রা মুখোপাধ্যায়। হিরণ চট্টোপাধ্যায় থেকে শুরু করে যশ দাশগুপ্ত, রুদ্রনীল ঘোষের মত অভিনেতারা গেরুয়া শিবিরের নাম লিখিয়েছেন।

আর সেই পরিস্থিতিতে দীর্ঘদিন আগেই বিজেপিতে নাম লেখানোর সুভদ্রাদেবী যেভাবে তৃণমূলে নাম লেখালেন, তাতে বিজেপি যে যথেষ্ট চ্যালেঞ্জের মুখে পড়ে গেল, তা বলার অপেক্ষা রাখে না। সব মিলিয়ে সুভদ্রা মুখোপাধ্যায়ের তৃণমূল কংগ্রেসে যোগ গেরুয়া শিবিরকে কতটা অস্বস্তিতে ফেলে, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!