এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > আবার শাসকদলের প্রভাবশালী নেতার বিরুদ্ধে দলীয় মহিলা কর্মীকে অশালীন ইঙ্গিত-কুপ্রস্তাবের অভিযোগ

আবার শাসকদলের প্রভাবশালী নেতার বিরুদ্ধে দলীয় মহিলা কর্মীকে অশালীন ইঙ্গিত-কুপ্রস্তাবের অভিযোগ



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – আগামী বিধানসভা নির্বাচনের প্রাক্কালে মুখ পুড়লো শাসকদল তৃণমূলের। তৃণমূলের এক স্থানীয় হেভিওয়েট নেতা তথা হলদিয়া পুরসভার প্রাক্তন চেয়ারম্যান দেবপ্রসাদ মন্ডলের বিরুদ্ধে অশালীন ইঙ্গিত ও কুপ্রস্তাব দানের অভিযোগ আনলেন তৃণমূলের জনৈক মহিলা কর্মী। তিনি তাঁর অভিযোগের প্রমাণ সহ হলদিয়া থানায় লিখিত অভিযোগ করেছেন। ফলে আবার দেবপ্রসাদ মন্ডলকে নিয়ে তৈরি হলো বিতর্ক। পুরসভার প্রাক্তন চেয়ারম্যানের বিরুদ্ধে এমন অভিযোগ ওঠার ঘটনায় শোরগোল পড়ে গেছে এলাকাজুড়ে।

প্রসঙ্গত পূর্ব মেদিনীপুর জেলার হলদিয়া শহরে শুভেন্দু অধিকারীর বিরোধী গোষ্ঠীর নেতা বলে পরিচিত হলেন দেবপ্রসাদ মন্ডল। তিনি আবার হলদিয়া পুরসভার প্রাক্তন চেয়ারম্যান। সম্প্রতি তিনি হলদিয়া পুরসভার ২৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর।এদিকে তাঁকে হলদিয়া টাউন ব্লক তৃণমূলের সহ-সভাপতি করা হয়েছে সম্প্রতি। তবে তৃণমূলের রাজ্য নেতৃত্বের পক্ষ থেকে তাঁকে সহ সভাপতি করা হলে, দলের এই সিদ্ধান্তের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়েছিলেন দলের বেশ কিছু সদস্য। ইতিপূর্বেও তাঁর বিরুদ্ধে বিতর্ক ছড়িয়েছিল। দলের বেশ কিছু সদস্য অভিযোগ করেছেন যে, পদপ্রাপ্তির পরেই আবার কুকর্ম শুরু করেছেন তৃণমূল নেতা দেবপ্রসাদ মন্ডল।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

হলদিয়া টাউন ব্লক তৃণমূল সহ-সভাপতি দেবপ্রসাদ মন্ডলের বিরুদ্ধে অশালীন ইঙ্গিত ও কুপ্রস্তাব দানের অভিযোগ আনলেন তৃণমূলের মহিলা কর্মী। তাঁর অভিযোগের প্রমাণ তিনি থানায় জমা করেছেন। প্রসঙ্গত, অভিযোগকারী ওই মহিলা গত ২০১২ সালে হলদিয়া পুরসভা নির্বাচনে তৃণমূলের প্রার্থী হয়েছিলেন। দলের মহিলা সদস্যই দলের নেতার বিরুদ্ধে এমন অভিযোগ আনায় চরম সমস্যায় পড়েছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব। অভিযোগকারী মহিলা তৃণমূল নেতা দেবপ্রসাদ মন্ডলের হোয়াটসঅ্যাপে করা মেসেজ, ভিডিও কল সমস্ত কিছুর স্ক্রিনশট হলদিয়া থানার পুলিশের কাছে জমা করেছেন। এবার পুলিশ এই অভিযুক্ত নেতার বিরুদ্ধে কি পদক্ষেপ গ্রহণ করে সেদিকে দৃষ্টি সকলের।

অন্যদিকে অভিযুক্ত তৃণমূল নেতা দেবপ্রসাদ মন্ডল তাঁর বিরুদ্ধে সমস্ত অভিযোগকে সম্পূর্ণভাবে অস্বীকার করেছেন। কিন্তু নিজের স্বপক্ষে কোন প্রমাণই দেখাতে পারেননি তিনি। স্থানীয় তৃণমূল সদস্যরা তাঁর বিরুদ্ধে জানাতে ইচ্ছুক শীর্ষ নেতৃত্বকে। তাঁকে পদ থেকে অপসারণের দাবীও উঠেছে। তবে অনেকে মনে করছেন যে, সম্প্রতি রাজ্যজুড়ে পিকের রিপোর্টের ওপর ভিত্তি করে কমিটি গঠন করা হয়েছে। তাই অভিযুক্ত এই নেতাকে পদ থেকে অপসারণের তেমন কোন সম্ভাবনা নেই বলেই মনে করছেন অনেকে। আবার, বিরোধী দল বিজেপি এ বিষয় নিয়ে এখনো কোনো বক্তব্য রাখে নি।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!