এখন পড়ছেন
হোম > অন্যান্য > গেমপ্রেমীদের জন্য চলতি মাসেই খুশির খবর নিয়ে হাজির হচ্ছে এই গেমিং সংস্থা। জানুন বিস্তারিত

গেমপ্রেমীদের জন্য চলতি মাসেই খুশির খবর নিয়ে হাজির হচ্ছে এই গেমিং সংস্থা। জানুন বিস্তারিত



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – ১৫ই জুন লাদাখের গালওয়ান উপত্যকায় ভারত-চিন সংঘর্ষ হওয়ার পর ভারত-চীন তিক্ততা ক্রমেই বেড়েছে। সেই আবহে প্রধানমন্ত্রীর সিদ্ধান্তে নিষিদ্ধ করা হয়েছে বেশকিছু অ্যাপ। যার মধ্যে উঠে এসেছিল পাবজি নামক একটি জনপ্রিয় গেমিং অ্যাপের কথা। প্লেয়ারস্ আননোন ব্যাটেল গ্রাউন্ড নামের এই গেমের বিষয়বস্তু ছিল যে কোন একটা অপরিচিত অচেনা জায়গায় বিভিন্ন যুদ্ধের সরঞ্জাম সহকারে শত্রুকে হারিয়ে নিজের বেঁচে থাকা।

কিন্তু নিষিদ্ধ হয়ে যাওয়ার পর ভারতে এই গেম ব্যবহারকারীদের মধ্যে তুমুল জল্পনা বিতর্ক শুরু হয়। আর সেই সময়ই গেম প্রেমীদের জন্য অক্ষয় কুমার ঘোষণা করেছিলেন একটি নতুন গেম যার নাম ফৌ-জি। গেমটির কথা ঘোষণা করে অক্ষয় কুমার টুইট করেন জানিয়েছিলেন যে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আত্মনির্ভরতার অভিযানকে তিনি সমর্থন করে গর্ব অনুভব করছেন। সেই সঙ্গে নির্ভীক আর ঐক্যবদ্ধ প্রহরীদের অর্থাৎ দেশের সৈন্যদের আঙ্গিকে FAU-G অ্যাকশন গেমটি আনছেন।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

যার মাধ্যমে বিনোদনের পাশাপাশি খেলোয়াড়রা আমাদেরে সেনার আত্মবলিদান সম্পর্কেও জানতে পারবেন। শুধু তাই নয়, গেম থেকে আসা লাভের টাকার ২০ শতাংশ ‘ভারত কে বীর’ ট্রাস্টে যাবে বলেও জানিয়েছিলেন তিনি। তাঁর মতে দেশের সৈনিকরা দেশের জন্য যে ত্যাগ করেন, বাস্তব জীবনের সৈনিকদের সেই সংগ্রামের কাহিনী তুলে ধরবে এই মাল্টিপ্লেয়ার অ্যাকশান গেমটি। যার মধ্যে ভারতীয়ত্বের স্বাদও থাকবে বলে জানিয়েছিলেন তিনি।

তবে সম্প্রতি জানা গেছে, চলতি মাসেই আসতে চলেছে ফৌ-জি। প্রজাতন্ত্র দিবস উপলক্ষে আমজনতার কাছে এই গেম আসবে বলেই জানা গেছে। সেখানে গেমের লোকেশন বোঝাতে বেশিরভাগ গেম এপিসোডই নাকি লাদাখে শুট করা হয়েছে। আর সেখানেই বরফে ঢাকা চিন সংলগ্ন নিয়ন্ত্রণরেখায় লড়াই করতে দেখা যাবে গেমের সৈনিকদের। সেইসঙ্গে ট্রেলার লঞ্চ করেই মন জিতে ফেলেছে সেটি। সঙ্গে জানা অজানা যুদ্ধের সরঞ্জামের ব্যবহার করা যাবে বলেও জানা গেছে। তাই গেম লঞ্চ হওয়ার প্রথমেই খেলার মজা উপভোগ করতে রেজিস্ট্রেশন করতে ভুলবেন না যেন।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!