এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > চলে গেলেন প্রাক্তন তৃণমূল সাংসদ, শোকের ছায়া সর্বত্র

চলে গেলেন প্রাক্তন তৃণমূল সাংসদ, শোকের ছায়া সর্বত্র



 

মঙ্গলবার ভোরে এল বড়সড় দুঃসংবাদ। সিনেমাপ্রেমীদের মনে দুঃখের জোয়ার দিয়ে প্রয়াত হলেন বিশিষ্ট অভিনেতা তথা প্রাক্তন তৃণমূল সাংসদ তাপস পাল।  সূত্রের খবর, মঙ্গলবার ভোরে মুম্বইয়ের বেসরকারি হাসপাতালে শেষনিঃশ্বাস ত্যাগ করেন এই বিশিষ্ট অভিনেতা। জানা যায়, মৃত্যুকালে তার বয়স হয়েছিল 61 বছর।

দাদার কীর্তি দিয়ে শুরু গুরুদক্ষিণা, বলিদান, বাঙালিকে একের পর এক সেরা ছবি উপহার দেওয়া সেই মানুষটির চলে যাওয়া মানতে পারছেন না কেউ। তাপস পালের এই মৃত্যুতে এখন শোকাহত গোটা টলিউড জগত। প্রসঙ্গত উল্লেখ্য, চলতি মাসের 1 তারিখে মুম্বাইয়ের বান্দ্রার হাসপাতালে ভর্তি করা হয়েছিল এই বিশিষ্ট অভিনেতাকে। তারপর থেকেই তার অবস্থার অবনতি হতে শুরু হয়। যেখানে তাকে ভেন্টিলেশনে রাখা হয়েছিল।

তবে কিছুটা শারীরিক অবস্থার উন্নতি হওয়ার পর গত 6 ফেব্রুয়ারি তাকে ভেন্টিলেশন থেকে বের করা হলেও, সোমবার রাতে ফের শারীরিক অসুস্থতা অনুভব করেন তিনি। আর এরপরই মঙ্গলবার ভোরে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এককালের দাপুটে এই অভিনেতা। তবে সিনেমা জগতে যেমন তিনি অনেক স্বর্ণযুগের সিনেমা করে চলচ্চিত্রপ্রেমী মানুষকে উপহার দিয়েছেন, ঠিক তেমনই রাজনীতিতেও তার বিতর্কের জুড়ি মেলা ভার। নানা সময় নানা বিতর্কিত মন্তব্য করে খবরের শিরোনামে উঠতে দেখা গিয়েছিল তাপস পালকে। যা নিয়ে চরম বিতর্কও হয়।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

২০০১ সালে তৃণমূল কংগ্রেসের হাত ধরে সক্রিয় রাজনীতিতে পা রাখেন তিনি। ওই বছর এবং ২০০৬ সালে পরপর দুবার বিধানসভা নির্বাচনে জেতেন। তুমুল জনপ্রিয়তার জন্য তিনি তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আস্থাভাজন হন। ২০০৯ এবং ২০১৪ সালে পরপর দুবার কৃষ্ণনগর লোকসভা কেন্দ্র থেকে সাংসদ নির্বাচিত হন তিনি। তাঁর রাজনৈতিক কেরিয়ার ছিল ঈর্ষণীয়।

তবে ২০১৬ সালের শেষদিকে রোজ ভ্যালি চিটফান্ড কাণ্ডে তাঁকে গ্রেপ্তার করা হয়। দীর্ঘদিন জেলে থাকার পর তিনি জামিন পান। অনেকদিন ধরেই অসুস্থ ছিলেন তাপস পাল। রাজনীতি থেকেও সন্ন্যাস নিয়েছিলেন।

কিন্তু তাকে নিয়ে অনেক বিতর্ক থাকলেও, তার শেষ পরিচয় ছিল তিনি বিশিষ্ট অভিনেতা। আর তাই মঙ্গলবার ভোরে তাপস পালের ইহজগত ছেড়ে পরলোক জগতে চলে যাওয়ার ঘটনাকে মানতে পারছেন না কেউই।

 

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!