এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > ফের স্বমহিমায় রাজ্যের প্রাক্তন পরিবহণমন্ত্রী – কৃষ্ণের আসনে বসালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে

ফের স্বমহিমায় রাজ্যের প্রাক্তন পরিবহণমন্ত্রী – কৃষ্ণের আসনে বসালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে



একসময় রাজ্যের দাপুটে মন্ত্রী হিসেবে দেখা গেছে তাঁকে। মমতা বন্দ্যোপাধ্যায়ের দীর্ঘদিনের সহকর্মী মদন মিত্র রাজ্যে পালাবদলের পর তৃণমূল সরকার আসলে তার গুরুত্বপূর্ণ মন্ত্রীর দায়িত্ব সামলেছেন ঠিকই, কিন্তু সারদার মত দুর্নীতিমূলক কাণ্ডে শেষ পর্যন্ত মন্ত্রীপদ খুইয়ে শ্রীঘরে কাটাতে হয়েছে তাকে দীর্ঘদিন। তবে শ্রীঘর থেকে এসেও তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুগত সৈনিক বলে বারে বারেই দাবি করতে দেখা গেছে তৃণমূলের এই নেতাকে।

সম্প্রতি লোকসভা নির্বাচনে তৃণমূলের প্রার্থী তালিকায় রায়গঞ্জ লোকসভা কেন্দ্র থেকে মদন মিত্র প্রার্থী হতে পারেন বলে বিভিন্ন মহল থেকে জল্পনা শুরু হলেও শেষ পর্যন্ত সেই প্রার্থী তালিকায় তার নাম ঘোষণা করেননি মমতা বন্দ্যোপাধ্যায়। তবে শেষ পর্যন্ত ভাটপাড়া শূন্য হয়ে যাওয়া আসনটিতে ভাটপাড়া বিধানসভা পুনঃনির্বাচনে তৃণমূলের প্রার্থী হিসেবে সেই মদন মিত্রর নামই ঘোষণা করেন মমতা বন্দ্যোপাধ্যায়। আর এবার নির্বাচনী ময়দানে নেমেই দলের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে শ্রীকৃষ্ণের আসনে বসালেন রাজ্যের প্রাক্তন পরিবহণমন্ত্রী।

সূত্রের খবর, এদিন সংবাদ প্রতিদিনকে দেওয়া এক সাক্ষাৎকারে মদন মিত্র বলেন, “অনেকে বলছে শের মারতে শের পাঠিয়েছে। কিন্তু ব্যাপারটা তেমন নয়। সব থেকে বড় শের তো কংস ছিল। তাকে হত্যা করেছিল কৃষ্ণ। কৃষ্ণ তো শের ছিল না। উনি তো ভালোবাসার প্রতীক।”


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

বিশেষজ্ঞদের মতে, এই ভাটপাড়া বিধানসভার বিধায়ক অর্জুন সিংহ কিছুদিন আগেই তৃণমূলের সঙ্গ ত্যাগ করে বিজেপিতে যোগদান করেছেন। বর্তমানে তিনি ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী। শোনা যাচ্ছে, এই ভাটপাড়া বিধানসভা উপনির্বাচনে বিজেপির পক্ষ থেকে লড়বেন অর্জুন সিংহের ছেলে পবন সিংহ।

ফলে এহেন দাপুটে নেতার বিরুদ্ধে মদন মিত্রকে দাঁড় করিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় সেখানে লড়াইয়ের বার্তা দিতে চাইলে এদিন সেই দলীয় নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে শ্রীকৃষ্ণর আসনে বসিয়ে দিলেন ভাটপাড়ার তৃণমূল প্রার্থী। অন্যদিকে এদিনের এই সাক্ষাৎকারে মহাভারতের কথা তুলে ধরে কেন্দ্রের বিজেপি সরকারের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহকে দূর্যোধন এবং দূঃশাসন বলে অভিহিত করেন মদন মিত্র।

আর এরপরই মমতা বন্দ্যোপাধ্যায় সম্পর্কে প্রশংসা করে নরেন্দ্র মোদীর সম্পর্কে তিনি বলেন, “মহাভারতের মতোই মহাযজ্ঞের পরিচালক কৃষ্ণ। আর এখানকার কৃষ্ণের নাম মমতা বন্দ্যোপাধ্যায়। মোদি তোমারে মারিবে যে, বাংলায় বাড়িছে সে।” পাশাপাশি আগামী 23 মের বাংলা থেকে বিজেপি লেজ গুটিয়ে পালাবে বলেও এদিন হুঙ্কার ছাড়েন রাজ্যের এই প্রাক্তন মন্ত্রী। সব মিলিয়ে এবার নির্বাচনী ময়দানে নেমেই ফের স্বমহিমায় দেখা গেল মদন মিত্রকে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!