এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > বড় চমক বিজেপির? দিলীপ ঘোষের হাত ধরে গেরুয়া শিবিরে যোগ দিতে চলেছেন প্রাক্তন বাম সাংসদ?

বড় চমক বিজেপির? দিলীপ ঘোষের হাত ধরে গেরুয়া শিবিরে যোগ দিতে চলেছেন প্রাক্তন বাম সাংসদ?



রাজ্যে করোনা ও আমপানের দাপটে নিজেদের রাজনৈতিক কার্যকলাপ কিছুদিন স্তব্ধ রেখেছিল গেরুয়া শিবির। কিন্তু, বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ অভিযোগ করেন, এই কঠিন সময়ে মুখ্যমন্ত্রী রাজনীতি করতে মানা করলেও, আদতে তৃণমূল কংগ্রেসই রাজনীতি করছে। যেভাবে বিজেপি নেতা-কর্মীদের আটকানো হচ্ছে, তা মেনে না নিয়ে দিলীপবাবু হুঙ্কার ছাড়েন এবার বিজেপির নেতা-কর্মীরাও রাস্তায় নেমে তৃণমূলের ভাষাতেই জবাব দেবেন।

আর দিলীপবাবুর এহেন হুঙ্কারের পরেই, দীর্ঘদিন ধরে আটকে থাকা বিজেপির রাজ্য কমিটি ঘোষণা হয়ে যায়। নতুন রাজ্য কমিটি দায়িত্ব পেয়েই ২০২১-এর বিধানসভা নির্বাচনের দিকে তাকিয়ে পূর্ণোদ্যমে কাজ শুরু করে দিয়েছে। আর এবার বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ রাজ্য-রাজনীতিতে বড়সড় চমক দিতে চলেছেন বলে জল্পনা। তাঁর হাত ধরে এবার গেরুয়া শিবিরে পদার্পন করতে চলেছেন প্রাক্তন বাম সাংসদ তথা দেশের অন্যতম প্রাক্তন ক্রীড়াবিদ জ্যোতির্ময়ী শিকদার।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

জ্যোতির্ময়ী শিকদার ২০০৪ সালে সিপিআইএমের টিকিটে কৃষ্ণনগর লোকসভা কেন্দ্র থেকে হেভিওয়েট বিজেপি প্রার্থী সত্যব্রত মুখোপাধ্যায়কে হারিয়ে জয়ী হন। যদিও ২০০৯ সালে তিনি ওই কেন্দ্র থেকে তৃণমূল কংগ্রেস প্রার্থী তাপস পালের কাছে হেরে যান। কিন্তু, প্রাক্তন খেলোয়াড় হয়েও তিনি হেরে যাওয়ার পর রাজনীতির ময়দান থেকে সরে যান নি। ২০১৬ সালের বিধানসভা নির্বাচনেও তিনি কংগ্রেস সমর্থিত বাম প্রার্থী হিসাবে সোনারপুর থেকে লড়েন। যদিও প্রবল তৃণমূল হাওয়ার বিরুদ্ধে তাঁর যেটা হয় নি।

দেশের হয়ে এশিয়াডে তিন-তিনটি সোনার মালিক এবার গেরুয়া শিবিরের দিকে পা বাড়িয়েছেন বলে তীব্র জল্পনা। স্বয়ং বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের হাত ধরেই তিনি বিজেপিতে যোগদান করতে পারেন বলে জানা গেছে। যদিও এই নিয়ে এখনও কেউ সরকারিভাবে মুখ খোলেননি। তবে, গেরুয়া শিবিরের একাধিক নেতা ‘ব্যক্তিগতভাবে’ এই খবরের ‘সম্ভাবনার’ কথা স্বীকার করেছেন। ফলে, বাম মনোভাবাপন্ন দেশের অন্যতম সেরা প্রাক্তন ক্রীড়াবিদ গেরুয়া শিবিরে পা দেওয়ার কথা সামনে আসতেই রাজ্য-রাজনীতিতে রীতিমত ঝড় উঠে গেছে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!