এখন পড়ছেন
হোম > জাতীয় > জল্পনা বাড়িয়ে বিজেপির বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগে সরব হলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী

জল্পনা বাড়িয়ে বিজেপির বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগে সরব হলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী



রাজ্যের রাজনৈতিক অস্থিরতা যখন চরমে ঠিক সেই সময়েই জম্মু কাশ্মীর রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা ন্যাশনাল কনফারেন্সের নেতা অমর আবদুল্লারাজ্যে বিজেপির অবস্থান কে নিশানা করে সওয়াল করলেন। তাঁর মতে  রাজ্যে সরকার গঠন করতে অত্যন্ত সক্রিয় হয়ে উঠেছে গেরুয়া শিবির। সেই উদ্দেশ্য সাধনে পিডিপি বিধায়কদের নানারকম প্রলোভন দেখিয়ে নিজেদের দলে নিয়ে আসতে কোনো কসুর করছেনা গেরুয়া শিবির। উল্লেখ্য গত মাসেই পিডিপি দলের ওপর থেকে সমর্থন প্রত্যাহার করে নেয় বিজেপি। ফলস্বরূপ রাজ্য সরকারের পতন এবং মুখ্যমন্ত্রী পদ থেকে মুখ্যমন্ত্রী তথা পিডিপি নেত্রী মেহবুবা মুফতির পদত্যাগ। সেই সময় থেকেই ঐ রাজ্যে রাজ্যপাল শাসন জারী হয়।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এখন অমর আবদুল্লা জম্মু-কাশ্মীরের বিজেপি নেতা রাম মাধ্যমকে উদ্ধৃত করে সোস্যাল মিডিয়ায় সরব হলেন তিনি। ট্যুইট করে তিনি লিখলেন, “বিজেপি নেতা রাম মাধব অনেক আগেই বিবৃতি দিয়ে জানিয়েছিলেন যে দলকে শক্তিশালী করতে পিডিপি-কে ভাঙা হবে।” একই সঙ্গে তিনি আরও লেখেন, “সেই নির্দেশিকা মেনেই যে কোনও মূল্যে ক্ষমতা দখলের চেষ্টা করে চলেছে বিজেপি।” নিজের বক্তব্যের স্বপক্ষে বেশ কিছু যুক্তি দিয়ে তিনি বেশকিছু সংবাদ মাধ্যমের রিপোর্ট উল্লেখ করে দিলেন তিনি। এদিকে রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রীর ট্যুইটের পালটা ট্যুইট করে  রাম মাধব জানালেন যে উপত্যকায় শান্তি ফেরাতে রাজ্যপালের শাসনের পক্ষেই রয়েছে বিজেপি দল। তিনি লিখলেন, “সমগ্র জম্মু-কাশ্মীর রাজ্যে শান্তি, সুশাসন এবং উন্নয়ন বজায় রাখতে রাজ্যপালের শাসনেরই আমরা পক্ষপাতী।” অন্যদিকে রাজনৈতিক মহল সূত্রের খবর বিজেপির টার্গেটে রয়েছে পিডিপির বিদ্রোহী সদস্যরা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!