এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > “এটা বাংলার মানুষের জন্য নয়, এই ইস্তেহার বহিরাগতদের জন্য এবং বহিরাগতদের পক্ষে।” কটাক্ষ হেভিওয়েট তৃণমূল সাংসদের

“এটা বাংলার মানুষের জন্য নয়, এই ইস্তেহার বহিরাগতদের জন্য এবং বহিরাগতদের পক্ষে।” কটাক্ষ হেভিওয়েট তৃণমূল সাংসদের



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – আগামী বিধানসভা নির্বাচনের ইশতেহার প্রকাশ করেছে বিজেপি। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ গতকাল প্রকাশ করেছেন ইশতেহার। বিজেপির ইশতেহার প্রকাশের পর থেকেই কটাক্ষ করতে শুরু করেছেন একাধিক তৃণমূল নেতৃত্ব। তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় এই ইস্যুতে কটাক্ষ করলেন। আবার, তৃণমূল সাংসদ নুসরতও এই ইস্যুতে বিজেপিকে কটাক্ষ করেছেন। অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরত জানালেন যে, বিজেপির এই ইশতেহার বাংলার মানুষের জন্য নয়, এই ইস্তেহার বহিরাগতদের জন্য ও বহিরাগতদের পক্ষে করা হয়েছে।

গতকাল কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী পেশ করেছেন বিজেপির ইশতেহার। এই ইশতেহারে একাধিক চমক রয়েছে। যেমন চাকরিতে মহিলাদের ৩৩ % সংরক্ষণ, পড়াশোনা ও পাবলিক ট্রান্সপোর্টে মহিলাদের বিনামূল্যে যাতায়াতের সুবিধা, কৃষকদের আর্থিক সাহায্য, নাগরিকত্ব আইন পাস, শরণার্থীদের নাগরিকত্ব দান ইত্যাদি। বিজেপির এই ইশতেহার প্রকাশের পরই তাকে কঠোর ভাষায় আক্রমণ একাধিক তৃণমূল নেতৃত্বের।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এ প্রসঙ্গে অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরত জাহান টুইট করে জানালেন যে, বিজেপির এই নির্বাচনী ইশতেহার দেখেই বোঝা যাচ্ছে যে, তাঁরা শুধুমাত্র পর্যটক। বিজেপির এই ইশতেহার বাংলার মানুষের জন্য নয়, বিজেপির এই ইশতেহার বহিরাগতদের পক্ষে ও বহিরাগতদের জন্য করা হয়েছে।

আবার, বিজেপির এই ইশতেহারকে তীব্র কটাক্ষ করেছেন তৃণমূলের সেকেন্ড-ইন-কমান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়। এ প্রসঙ্গে তিনি জানিয়েছেন যে, বাংলার ভোটের জন্য গুজরাটির হাতে মিথ্যেয় ভরা ইস্তেহার প্রকাশ করেছে বিজেপি। ২৯৪ টি কেন্দ্রের প্রার্থী খুঁজে পায়নি বিজেপি। ইশতেহার প্রকাশের মতো অনুষ্ঠান করার জন্য রাজ্যের নেতাও নেই।

 

 

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!