এখন পড়ছেন
হোম > জাতীয় > নির্বাচনের আগে অস্বস্তিতে শাসকদল, হেভিওয়েট নেতা যোগ দিলেন বিজেপিতে!

নির্বাচনের আগে অস্বস্তিতে শাসকদল, হেভিওয়েট নেতা যোগ দিলেন বিজেপিতে!



 

হাতে আর কিছুদিন বাকি। তারপরেই অনুষ্ঠিত হবে দিল্লি বিধানসভা কেন্দ্রের নির্বাচন। কেন্দ্র সরকারের ক্ষমতায় বিজেপি থাকলেও, দিল্লি বিধানসভা কেন্দ্রে তারা এতদিন ক্ষমতায় ছিল না। কিন্তু এবার সেখানকার ক্ষমতায় থাকা আম আদমি পার্টিকে সরিয়ে দিল্লির সরকার গঠন করতে উদ্যোগী ভারতীয় জনতা পার্টি। ইতিমধ্যেই দিল্লি বিধানসভা কেন্দ্রে ফলাফল করার জন্য উদ্যোগী হয়েছে তারা।

সূত্রের খবর, এবার আম আদমি পার্টির অস্বস্তিকে বাড়িয়ে দিয়ে বিজেপিতে যোগ দিলেন দিল্লি সাফারি কর্মচারী কমিশনের চেয়ারম্যান তথা আম আদমি পার্টির নেতা শান্ত লাল চাওয়ারিয়া। জানা গেছে, রবিবার আম আদমি পার্টির এই হেভিওয়েট নেতা বিজেপি নেতা শ্যাম জাজুর হাত ধরে গেরুয়া শিবিরে নাম লেখান।

 


দেশে যে কোনো দিন ব্যান হয়ে যেতে পারে হোয়াটস্যাপ। তাই এখন থেকে আমরা শুধুমাত্র টেলিগ্রাম ও সিগন্যাল অ্যাপে। প্রিয় বন্ধু মিডিয়ার নিউজ নিয়মিতভাবে পেতে যোগ দিন –

টেলিগ্রাম গ্রূপটাচ করুন এখানে

সিগন্যাল গ্রূপটাচ করুন এখানে



আপনার মতামত জানান -

আর দিল্লি বিধানসভা নির্বাচনের আগে দিল্লির শাসন ক্ষমতায় থাকা আম আদমি পার্টির অন্দরমহলে ভাঙ্গন ধরিয়ে রীতিমত এখন উজ্জীবিত ভারতীয় জনতা পার্টি। এদিন এই প্রসঙ্গে বিজেপি নেতা স্যাম জাজু বলেন, “আমি খুবই আত্মবিশ্বাসী যে, আম আদমি পার্টির দায়িত্বে থাকা এই নেতা আমাদের দলে এসে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন।”

কিন্তু হঠাৎ কেন তিনি বিজেপিতে যোগ দিলেন! এদিন এই প্রসঙ্গে সেই শান্ত লাল চাওয়ারিয়া বলেন, “অরবিন্দ কেজরিওয়াল আমাকে দিশেহারা করে দিয়েছিলেন।” আর এরপরই নরেন্দ্র মোদীর ভূয়সী প্রশংসা করেন তিনি। সব মিলিয়ে দিল্লী বিধানসভা নির্বাচনের আগে আম আদমি পার্টিতে বড়সড় ফাটল ধরাল ভারতীয় জনতা পার্টি।

আপনার মতামত জানান -

Top
Facebook Friends
error: Content is protected !!