এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > বেজে গেল নির্বাচনের দামামা, দুই প্রার্থী জমা দিলেন মনোনয়ন!

বেজে গেল নির্বাচনের দামামা, দুই প্রার্থী জমা দিলেন মনোনয়ন!



হাতে আর মাত্র কিছুদিন বাকি। তারপরেই বাংলার রাজ্যসভার নির্বাচন রয়েছে। ইতিমধ্যেই শাসক দল তৃণমূল কংগ্রেস রাজ্যসভার চার আসনে প্রার্থী ঠিক করে ফেলেছেন। যেখানে প্রার্থী করা হয়েছে, অর্পিতা ঘোষ, মৌসম বেনজির নূর, সুব্রত বক্সি এবং দীনেশ ত্রিবেদীকে। আর প্রার্থী তালিকা ঘোষণা হওয়ার পর বিন্দুমাত্র সময় নষ্ট না করে, বুধবার মনোনয়নপত্র জমা দিলেন তৃণমূলের রাজ্যসভার দুই প্রার্থী সুব্রত বক্সি এবং দীনেশ ত্রিবেদী।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

অন্যদিকে অপর দুই প্রার্থী মৌসম বেনজির নূর এবং অর্পিতা ঘোষ খুব সম্প্রতি মনোনয়নপত্র জমা দেবেন বলে খবর পাওয়া যাচ্ছে। তবে তৃণমূল চারটি আসনে প্রার্থী দিলেও এবং বাম-কংগ্রেসের তরফে একটি আসনে প্রার্থী দেওয়া হলেও, বাকি আসনে তৃণমূল প্রার্থী দেবে কিনা, তা নিয়ে এখনও পর্যন্ত জল্পনা অব্যাহত।

এদিন সেই জল্পনাকে আরো বাড়িয়ে দেন তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় সুব্রত বক্সি এবং দীনেশ ত্রিবেদীকে মনোনয়ন পত্র জমা করিয়ে পার্থবাবু বলেন, “আমরা দুজন প্রার্থী দিয়েছি। শুক্রবার আরও তিনজন প্রার্থী দেব কিনা, বলতে পারছি না। নির্দলকে সমর্থন করব কিনা, তাও বলতে পারছি না। এই মুহূর্তে কিছু বলতে পারছি না।” সব মিলিয়ে এবার পঞ্চম আসনে তৃণমূল প্রার্থী দেয়, নাকি অন্য কোনো প্রার্থীকে সমর্থন করে, তার দিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!