এখন পড়ছেন
হোম > জাতীয় > নির্বাচনের আগে জঙ্গিদের হিটলিস্টে এই হেভিওয়েট নেতা? জল্পনা তুঙ্গে

নির্বাচনের আগে জঙ্গিদের হিটলিস্টে এই হেভিওয়েট নেতা? জল্পনা তুঙ্গে



এ যেন শিয়রে সংক্রান্তি দশা। একেই দরজায় কড়া নাড়ছে নির্বাচন। আগামী 25 জুলাই পাকিস্তানের সাধারন নির্বাচনকে কেন্দ্র করে প্রচারে ব্যাস্ত প্রত্যেকেই। আর এবার সেই প্রচারের মাঝেই জঙ্গীদের আচমকা হামলার সংবাদ ছড়াতেই আতঙ্ক গোটা পাকিস্তানে। সূত্রের খবর, সম্প্রতি পাকিস্তানের “ন্যাশনাল কাউন্টার টেরিরিজম অথরিটি” নামে এক সংস্থা তাঁদের সতর্কবার্তায় জানিয়েছে, “তেহরিক-ই-ইনসাফ” প্রধান ইমরান খানের ওপর হামলা চালাতে পারে জঙ্গীরা।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

তবে শুধু ইমরান খানই নন, এই তালিকায় রয়েছে “আওয়ামি ন্যাশনাল পার্টির” প্রেসিডেন্ট আফসান্দার ওয়ালি, “কুয়ামি ওয়াতান পার্টি”-র আহমেদ খান শেরপাও, “জমিয়ত উলেম-এ-ইসলাম” নেতা আক্রমন দাবানিও “এএনপি” নেতা আমির হায়দার হোতি। জানা গেছে, জঙ্গীদের হিটলিস্টে রয়েছে লস্কর-ই-তইবার শীর্ষনেতা হাফিজ সঈদের ছেলে তালহা সঈদও। এছাড়া পিপিপি পিএমএলএন-এর নেতাদেরও রাখা হয়েছে এই তালিকায়। এদিকে পাকিস্থানের প্রথম সারির সংবাদপত্র ‘ডন’ সূত্রের খবর, যাদের এই হিটলিস্টে নাম রয়েছে তাদের সম্পূর্ন নিরাপত্তা দেওয়ার জন্য সরকারকে আবেদন জানানো হবে বলে জানিয়েছে এই সংস্থাটি। সূত্রের খবর, সম্প্রতি করাচি বিলাওয়াল ভুট্টোর রালি লক্ষ্য করে পাথরও ছোড়া হয়।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!