এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > একুশের মহাযুদ্ধে হারার ভয়ে থরথর করে কাঁপছে গেরুয়া শিবির? আর্তনাদ হেভিওয়েট বিজেপি নেতার গলায়

একুশের মহাযুদ্ধে হারার ভয়ে থরথর করে কাঁপছে গেরুয়া শিবির? আর্তনাদ হেভিওয়েট বিজেপি নেতার গলায়



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – আগামী ২০২১ এর বিধানসভা নির্বাচনের প্রাক্কালে পশ্চিমবঙ্গের প্রধান বিরোধী দল বিজেপির অন্তর্দ্বন্দ্ব বারবার প্রকাশ্যে চলে আসছে। মহা অষ্টমীর দিনে সৌমিত্র খাঁ দলত্যাগের ইচ্ছা প্রকাশ করেছিলেন, এরপর কেন্দ্রীয় বিজেপি নেতৃত্বের মধ্যস্থতায় অল্পসময়ের মধ্যেই তিনি দল ত্যাগের সিদ্ধান্ত বদল করেন। এই প্রেক্ষিতে দলের নেতা-কর্মীদের সংযত হতে গোষ্ঠীদ্বন্দ্ব এড়াতে গতকাল মহানবমীর সকালে ফেসবুকে এক বিশেষ বার্তা দিলেন বিজেপি নেতা অনুপম হাজরা।

ঐক্যবদ্ধভাবে আগামী বিধানসভা নির্বাচনে শাসকদল তৃণমূলের হাত থেকে বাংলা ছিনিয়ে নিয়ে প্রধানমন্ত্রীকে উপহার দেওয়ার নির্দেশ দিলেন তিনি। সেইসঙ্গে, তিনি জানালেন যে, কোনভাবে যদি আগামী বিধানসভা নির্বাচনে বিজেপি পরাজিত হয়, তাহলে বিপদে পড়বেন দলের নেতাকর্মীরা। সবচেয়ে বিপদে পড়বেন দলের বুথ স্তরের কার্য কর্তারা। তাই নিজেদের মধ্যে অনৈক্য ভুলে সকলকে ঐক্যবদ্ধভাবে থাকবার নির্দেশ দিলেন তিনি। গতকাল মহানবমীর সকালে ফেসবুকে একটি বিশেষ বার্তা দিয়েছেন বিজেপি নেতা অনুপম হাজরা।

দলের নেতা-কর্মীদের উদ্দেশ্যে যেখানে তিনি লিখেছেন যে, তাঁদের কাছে আগামী ২০২১ এর বিধানসভা নির্বাচনের লড়াইয়ের মূল লক্ষ্য হলো শ্যামাপ্রসাদ মুখার্জির রাজ্য পশ্চিমবঙ্গ জয় করে তা প্রধানমন্ত্রীকে উপহার দেওয়া। অন্যদিকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্য এই লড়াই হতে চলেছে রাজনৈতিক অস্তিত্বের লড়াই। তিনি দাবি করেছেন যে, আগামী বিধানসভা নির্বাচনে তৃণমূল পরাজিত হলে এই দল অস্তিত্বহীন হয়ে পড়বে। যে কথা মুখ্যমন্ত্রী ভালো করেই জানেন, এ কারণেই তিনি মরণ কামড় দেওয়ার প্রস্তুতি নিচ্ছেন।

এর সঙ্গে সঙ্গেই দলের নেতাকর্মীদের সতর্ক করে দিয়ে তিনি জানান যে, বিজেপি ক্ষমতায় আসছে – এমন আত্মবিশ্বাস নিয়ে যারা নিজেদের মধ্যে মতানৈক্য, বিভেদ, দ্বন্দ্ব শুরু করেছেন সেই সমস্ত ব্যক্তিরা যেন নিজেদের মধ্যেকার ঝগড়া, দ্বন্দ্ব, বিভেদ মিটিয়ে নিজেদের মধ্যে ঐক্য বজায় রাখেন। নিজেদের মধ্যে ঐক্য বজায় থাকলে বিজেপি দলের বুথ স্তরীয় কর্মকর্তারা শাসকদল তৃণমূলের বিরুদ্ধে সমস্ত শক্তি দিয়ে লড়াই করার মনবল পাবেন।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

এভাবেই বিজেপি নেতা অনুপম হাজরা শাসক দল তৃণমূলকে পরাস্ত করতে দলের সবাইকে একসঙ্গে রাজনৈতিক যুদ্ধে নামার পরামর্শ দিলেন। আগামী বিধানসভা নির্বাচনে যদি বিজেপি পরাস্ত হয়, তবে বিজেপি নেতারা যে ঘোর সমস্যার পড়তে চলেছেন। সে বিষয়েও তিনি সতর্ক করে দিলেন দলকে। যেখানে তিনি লিখলেন যে, কোন ভাবে তাঁরা যদি হেরে যান। তবে তৃণমূলের অত্যাচার থেকে বাঁচতে বাংলার বাইরে অন্য কোন রাজ্যে নতুন করে বাসস্থান খুঁজে নিতে হবে তাঁদের। আর সবচেয়ে বেশি দুরবস্থায় পড়বেন দলের বুথ স্তরের কার্য কর্তারা।

যারা এই লড়াইয়ে প্রধান সৈনিকের ভূমিকা পালন করছেন, যারা নিজেদের প্রাণ দিয়েও লড়াই করছেন শাসকদল তৃণমূলের বিরুদ্ধে সারা বছর ধরে। এভাবে, নিজেদের দলের স্বার্থে দলের সকলকে সংযত হবার নির্দেশ দিলেন তিনি। বললেন যে, নিজেদের মধ্যের লড়াই, দ্বন্দ্ব সমস্ত কিছু বন্ধ করে দিতে।পর্যবেক্ষকদের মতামত, রাজ্য বিজেপির অন্তর্কলহ সম্প্রতি তীব্র আকার ধারণ করেছে। যে অন্তর্কলহ চিন্তিত করেছে রাজ্য নেতৃত্বকে। সেই সঙ্গে আগামী বিধানসভা নির্বাচনে রাজ্য বিজেপি কতটা দাগ এ রাজ্যে কাটতে পারবে, সে ব্যাপারেও যাচ্ছে না সংশয়।

এ কারণেই এই বিশেষ ফেসবুক পোস্ট দিয়ে দলকে সতর্ক করলেন বিজেপি নেতা অনুপম হাজরা। দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে আগামী বিধানসভা নির্বাচনে লড়াই করার নিদান দিলেন তিনি। দেখে নিন বিজেপি নেতা অনুপম হাজরার সেই পোস্ট –

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!