এখন পড়ছেন
হোম > রাজনীতি > বিজেপি > একুশের নির্বাচনে বিজেপির ভরাডুবির কারণ খোলসা করলেন দলের হেভিওয়েট সাংসদ

একুশের নির্বাচনে বিজেপির ভরাডুবির কারণ খোলসা করলেন দলের হেভিওয়েট সাংসদ



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – বিধানসভা নির্বাচনে আশানুরূপ ফললাভ করতে পারেনি বিজেপি। ২০০ টি আসনের লক্ষ্যমাত্রা রেখেও মাত্র ৭৭ টি আসন নিয়ে সন্তুষ্ট থাকতে হয়েছে বিজেপিকে। দলের এই ভরাডুবির কারণ নিয়ে নানাভাবে কাটাছেঁড়া করতে শুরু করেছেন অনেকে, উঠে আসতে শুরু করেছে একাধিক প্রশ্ন, বাড়তে শুরু করেছে দলের অস্বস্তি। এই আবহে দাঁড়িয়ে দলের ভরাডুবির কারণ সম্পর্কে বক্তব্য রাখলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। তিনি জানালেন, দলবদলুদের উপরে অত্যাধিক নির্ভরতার কারণে দলের এই বিপর্যয় এসেছে।

বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ জানালেন, তৃণমূলের থেকে যারা দুর্নীতি করে বিজেপিতে এসেছিলেন, তাঁদেরকে সরাসরি রাজা করে দেয়া হয়েছিল। যা একদম ঠিক হয়নি। মানুষ একে ভাল চোখে দেখেন নি। তিনি জানান, নির্বাচনে একাধিক ভুল সিদ্ধান্ত নেয়া হয়েছিল, সেগুলিকে শুধরে নেবার সময় এসেছে। তিনি জানালেন, ২০১৬ সালে বিজেপির মাত্র ৩ জন বিধায়ক ছিলেন, ২০১৯ সালে রাজ্যবাসীর অফুরন্ত ভালোবাসা ও আশীর্বাদকে সঙ্গে নিয়ে ১৮ টি লোকসভা আসনে বিজেপি জয় পেয়েছিল। কিন্তু গত বিধানসভা নির্বাচনে সর্বশক্তি দিয়ে বিজেপি লড়াই করেছে, কিন্তু জয়লাভ করতে পারেনি বিজেপি।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

তবে তিনি জানালেন, বিজেপি ৩ থেকে যে ৭৭ হয়েছে, এটা তাঁদের কাছে জয় না হলেও, যথেষ্ট বড় রকমের পাওনা। তিনি জানান, এ রাজ্যের মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়কে যে দুহাত তুলে আশীর্বাদ করেছেন, তা কখনোই অস্বীকার করা যাবে না। কিন্তু বিজেপিও পিছিয়ে নেই। রাজ্যের দুকোটির বেশি মানুষ বিজেপিকে ভোট দিয়েছেন। যা বিজেপির আগামী দিনের লড়াই করার পথে একটি বড় পাওনা। তিনি জানান, তিনি মরে গেলেও বিজেপি ছাড়বেন না।

সৌমিত্র খাঁ জানালেন, তৃণমূল ভোটে জেতার পর থেকেই রাজ্যের চারপাশে চলছে হিংসাত্মক ঘটনা, আক্রান্ত হচ্ছেন রাজ্যের মানুষ। যা বন্ধ করা প্রয়োজন। তিনি জানান, গত ২০১৯ সালে তিনি যখন সাংসদ হয়েছিলেন, তখন তাঁর এলাকায় একজন তৃণমূল কর্মীরও তিনি কোনো ক্ষতি করতে দেননি। প্রসঙ্গত, দলের ভরাডুবি ঘটলেও নিজের লোকসভা কেন্দ্রের অন্তর্গত বিধানসভা আসন গুলোতে যথেষ্ট ভাল ফল লাভ করিয়েছেন সৌমিত্র খাঁ। ৬ টি বিধানসভা আসনের মধ্যে ৫ টি আসনই তিনি বিজেপির দখলে আনতে পেরেছেন।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!