এখন পড়ছেন
হোম > রাজ্য > মেদিনীপুর > একমঞ্চে পাশাপাশি হেভিওয়েট তৃণমূল ও বিজেপি নেতা, জোর গুঞ্জন!

একমঞ্চে পাশাপাশি হেভিওয়েট তৃণমূল ও বিজেপি নেতা, জোর গুঞ্জন!



বেশ কিছুদিন আগেই মেদিনীপুরের একটি বিদ্যালয়ের অনুষ্ঠানে তৃণমূল বিধায়ক শ্রীকান্ত মাহাতো এবং বিজেপি সাংসদ কুণাল হেমব্রমকে এক মঞ্চে দেখা গিয়েছিল। আর এই ছবি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হতেই তা তীব্র বিতর্কের আকার নেয়। আর এবার একটি অনুষ্ঠান মঞ্চে বিজেপি এবং তৃণমূল নেতার অনুপস্থিতি চরম বিতর্ক সৃষ্টি করল। জানা গেছে, রবিবার সাতুরি থানার মুরাডি স্কুল মাঠে ক্রিকেট প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল।

যেখানে এক মঞ্চে উপস্থিত থাকতে দেখা যায় মুরাডি পঞ্চায়েতের তৃণমূলের উপপ্রধান শেখ রবিউল এবং বিজেপির মন্ডল সভাপতি অরুপ আচার্যকে। যা নিয়ে ইতিমধ্যেই চরম বিতর্ক তৈরি হয়েছে। যখন প্রায় দুই রাজনৈতিক দলই একে অপরের বিরুদ্ধে কটাক্ষ করছে, তখন এক অনুষ্ঠানের মঞ্চে দুই দলের নেতার থাকা এখন সৃষ্টি করেছে গুঞ্জনের। কিন্তু এভাবে কেন বিজেপি নেতার সঙ্গে মঞ্চ শেয়ার করলেন! এদিন এই প্রসঙ্গে তৃণমূল উপপ্রধান শেখ রবিউল বলেন, “খেলার শুরু থেকে শেষ পর্যন্ত ছিলাম। অনুষ্ঠানের মাঝে অরূপবাবু এসেছিলেন। একই মঞ্চে ছিলাম। কিন্তু এটাকে কেউ যদি ভুল ব্যাখ্যা করে, তাহলে কিছু করার নেই।”


দেশে যে কোনো দিন ব্যান হয়ে যেতে পারে হোয়াটস্যাপ। তাই এখন থেকে আমরা শুধুমাত্র টেলিগ্রাম ও সিগন্যাল অ্যাপে। প্রিয় বন্ধু মিডিয়ার নিউজ নিয়মিতভাবে পেতে যোগ দিন –

টেলিগ্রাম গ্রূপটাচ করুন এখানে

সিগন্যাল গ্রূপটাচ করুন এখানে



আপনার মতামত জানান -

অন্যদিকে এই ব্যাপারে বিজেপির মন্ডল সভাপতি অরুপ আচার্য বলেন, “এলাকার যুবকদের উদ্যোগে হাওয়া ক্রিকেট প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আমন্ত্রণ করা হয়েছিল। তাই গিয়েছিলাম। সেখানে উপপ্রধান এলাকার একজন জনপ্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন। এতে দোষের তো কিছু নেই।” এদিকে বিজেপি নেতার সঙ্গে তৃণমূল নেতার এক মঞ্চে থাকা নিয়ে তেমন কোনো উস্মা প্রকাশ করতে দেখা যায়নি তৃণমূলের ব্লক সভাপতি বাপ্পা মুখোপাধ্যায়কে।

এদিন তিনি বলেন, “ওই পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আমিও গিয়েছিলাম। তবে অরূপবাবু এসেছিলেন কিনা, জানা নেই। অনুষ্ঠান তো কোনো দলের ছিল না। তাই তাতে যদি কেউ থেকেই থাকে, তাহলে আমি তো কোনো খারাপ কিছু মনে করি না।” সব মিলিয়ে এবার বঙ্গ রাজনীতিকে যখন তরজা চরম আকার ধারণ করছে, ঠিক তখনই শাসক এবং বিরোধীদলের নেতার এক মঞ্চে উপস্তিতি ব্যাপক শোরগোল সৃষ্টি করল।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!