এখন পড়ছেন
হোম > অন্যান্য > কেমন আছেন সৌরভ গাঙ্গুলি? কি বলছেন চিকিৎসকরা? জেনে নিন তাঁর শারীরিক অবস্থার সর্বশেষ আপডেট

কেমন আছেন সৌরভ গাঙ্গুলি? কি বলছেন চিকিৎসকরা? জেনে নিন তাঁর শারীরিক অবস্থার সর্বশেষ আপডেট



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –  কিছুদিন আগে হঠাৎ করে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সে সময় তাঁর হৃদ যন্ত্রের সমস্যা ধরা পড়েছিল। সেসময় একটি স্টেট বসানো হয়েছিল। স্টেন্ট বসানোর পর তিনি ধীরে ধীরে সুস্থ হয়ে ওঠেন। তাঁকে ছেড়ে দেয়া হয় হাসপাতাল থেকে। আজ আবার তিনি অসুস্থ হয়ে পড়েন। আবার বুকে ব্যথা অনুভব করেন সৌরভ গঙ্গোপাধ্যায়। এর পর গ্রিন করিডোর করে তাঁকে দ্রুত নিয়ে যাওয়া হয় অ্যাপোলো হাসপাতালে।

হাসপাতালে ভর্তির পর তাঁর নানারকম পরীক্ষা-নিরীক্ষা চলছে। অ্যাপোলো হাসপাতালের ১৪২ নম্বর কেবিনে ভর্তি আছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। চিকিৎসকদের পর্যবেক্ষণে আছেন তিনি। বেশ কিছু পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে তাঁকে। ইকো, ইসিজি পরীক্ষাতে তাঁর কিছু শারীরিক সমস্যা ধরা পড়েছে। আজ বা আগামীকাল তাঁকে এনজিওগ্রাম করা হবে বলে জানা যাচ্ছে। তাঁর এনজিওগ্রাম এর ব্যাপারে আজ আলোচনায় বসতে পারেন চিকিৎসকেরা।

অ্যাপোলো হাসপাতালের বুলেটিন থেকে জানানো হয়েছে যে, সৌরভ গঙ্গোপাধ্যায়ের শারীরিক অবস্থা সম্প্রতি স্থিতিশীল আছে। তাঁর শারীরিক মাপকাঠির সমস্তকিছুই নিয়ন্ত্রণে আছে। তাঁর শারীরিক মাপকাঠিতে কোনো রকম পরিবর্তন ধরা পড়েনি। তাঁর হৃদযন্ত্রের চেকআপের জন্য প্রধানত হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। তবে হাসপাতালে চিকিৎসকদের সর্বদা পর্যবেক্ষণে আছেন তিনি।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

চিকিত্সকেরা জানিয়েছেন যে, আরো দুটি স্টেন্ট বসানোর প্রয়োজন আছে তাঁর। আগামীকাল বা পরশু এ ব্যাপারে সিদ্ধান্ত নিতে পারেন হাসপাতালের চিকিৎসকেরা। তবে কাজটি দ্রুত করার প্রয়োজন আছে বলে জানিয়েছেন চিকিৎসকেরা। আজ, তাঁর এনজিওগ্রাম হলে এরপর স্টেন্ট বসানো হবে বলে চিকিৎসকরা জানিয়েছেন। পূর্বে যারা তাঁর চিকিৎসা করেছিলেন, তাঁদের সঙ্গে যোগাযোগ করছেন অ্যাপোলো হাসপাতালের চিকিৎসকেরা।

আজ তাঁকে দেখতে হাসপাতালে এসেছিলেন বিধায়ক বৈশালী ডালমিয়া। হাসপাতাল থেকে বেরিয়ে যাওয়ার সময় তিনি জানালেন যে, রাতে তাঁর ভাল ঘুম হয়নি, সকালে ফ্রেশ লাগছিলো না। তাই তাঁকে কিছু পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। এখন ভালো আছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তাঁকে নিয়ে দুশ্চিন্তা না করার কথা জানালেন তিনি। সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে তাঁর কিছু চেকাপ করা হচ্ছে বলে, জানিয়েছেন তিনি।

আজ হঠাৎ সৌরভ গঙ্গোপাধ্যায়ের অসুস্থতার খবর পেয়ে কেন্দ্রীয় বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয় টুইট করে জানিয়েছেন যে, সৌরভ গঙ্গোপাধ্যায়ের আবার অসুস্থ হওয়ার খবর উদ্বেগজনক। যতটা খবর পেয়েছেন তাঁর বুকে ব্যথা হচ্ছে। ঈশ্বরের কাছে প্রার্থনা জানান যে, তিনি দ্রুত সুস্থ হয়ে উঠুন। ভারতীয় ক্রিকেটকে তিনি যেন নিয়ে যান অনেক উচ্চতায়। এরপর তাঁকে ফোন করে সৌরভ গঙ্গোপাধ্যায়ের শারীরিক অবস্থার বিষয়ে খোঁজ-খবর নিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!